রংপুর রিপোটার্স ইউনিটির সাধারন সভা ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


শরিফা বেগম শিউলী রংপুরঃ
রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারন সভা ও ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গঠনতন্ত্র অনুযায়ী নিয়ম মেনে ভোটের মাধ্যমে রংপুর রিপোর্টার্স ইউনিটির পূণরায় নির্বাচিত হন সভাপতি রহমতুল্লাহ অপু ও সাধারণ সম্পাদক শিমুল ইসলাম। 

শনিবার (৯ জানুয়ারি) রংপুর রিপোর্টার্স   ইউনিটির অফিস কক্ষে সকাল ১১ টায় সাধারন সভা ও দুপুর ১ টা থেকে ৪ টায় ভোটের মাধ্যমে ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। সাধারন সভায় ইউনিটির হিসাব-নিকাশ ও বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। সাধারন সভার আলোচনা শেষে ভোটের মাধ্যমে ত্রি-বার্ষিক নির্বাচনের মাধ্যমে নব্য কমিটি গঠিত হয়।

পুরাতন ও নতুনদের সমন্বয়ে নব্য কমিটিতে স্থান পায় সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন বাবলু, সহ-সভাপতি এনামুল হক স্বাধীন, যুগ্ন-সম্পাদক রনজিৎ দাস, সহ-সম্পাদক আশরাফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান রিপন, অর্থ সম্পাদক মেহেবুব পারভেজ সুমন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবু তালেব, ক্রিড়া সম্পাদক শিমুল, দপ্তর সম্পাদক সুমন ইসলাম, মহিলা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শরিফা বেগম শিউলী, প্রচার সম্পাদক সিয়াম হোসেন।

নির্বাচন শেষে সভাপতি রহমতুল্লাহ অপু ও সাধারণ সম্পাদক শিমুল ইসলামকে পূণরায় নির্বাচত করায় তারা তাদের পক্ষ থেকে সকল ভোটার ও কমিটির সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন এবং পূরাতন ও নতুনদের নিয়ে নব্য গঠিত কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য