মুন্সীগঞ্জের শ্রীনগরে বিকল্প ধারা হাঁসাড়া ইউনিয়ন এর আহ্বায়ক কমিটি গঠিত


ফরহাদ হোসেন জনি, মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ
 

মুন্সীগঞ্জের শ্রীনগরে বিকল্প ধারার  বাংলাদেশ এর হাঁসাড়া ইউনয়ন শাখার আহ্বায়ক কমিটি গঠিত  হয়েছে। শুক্রবার বিকেল ৪ঘটিকায় উপজেলার হাঁসাড়া  ইউনিয়ন এর হাঁসাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে  এ আহবায়ক কমিটি গঠিত হয়েছে ।  ৩১ সদস্য বিশিষ্ট কমিটিতে মোঃ বাচ্চু শেখকে আহবায়ক এবং আব্দুর রহমানকে সদস্য সচিব করা হয়। 

শ্রীনগর উপজেলা বিকল্পধারার   আহবায়ক বাচ্চু শেখ এর সভাপতিত্বে এবং শ্রীনগর উপজেলা শাখার বিকল্প ধারার  যুগ্ম আহবায়ক  নাজির হোসেন চঞ্চলের  সঞ্চালনায় এ কমিটি গঠন করা হয়। এতেনপ্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিকল্প ধারা বাংলাদেশ শ্রীনগর উপজেলা শাখার আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা ডাঃ এম এ হাকিম, বিকল্প ধারা বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি ও শ্রীনগর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলম নিশি, 

বিকল্প ধারা বাংলাদেশ শ্রীনগর উপজেলা শাখার উপদেষ্টা মোঃআলমগীর কবির, বিকল্প ধারা বাংলাদেশ শ্রীনগর উপজেলা শাখার যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান,বিকল্প ধারা বাংলাদেশ শ্রীনগর উপজেলা শাখার যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল মামুন, বিকল্প যুবধারা বাংলাদেশ শ্রীনগর উপজেলা শাখার আহবায়ক আনোয়ার হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ