ডিমলায় হানাদার মুক্ত দিবস পালিত


আব্দুল মালেক, নীলফামারীঃ

নীলফামারী ডিমলা উপজেলায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আয়োজনে পাক হানাদার মুক্ত দিবস পালিত হয়েছে। আজ শুক্রবার (১১ ডিসেম্বর) সকাল ১১টায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ অফিস কার্যালয় থেকে একটি আনন্দ র্্যালী বের হয়। আনন্দ মিছিলটি ডিমলা শহরের ছোট বড় সড়ক প্রদক্ষিণ শেষে শুটিবাড়ী মোর সৃতি অম্লানে এসে এক পথসভায় মিলিত হয়। 

পথসভার শুরুতে মুক্তিযুদ্ধের সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করেন তাঁরা। পথসভায় বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ডিমলা উপজেলার ভারপ্রাপ্ত সভাপতি কমরেড মনি সিংহ রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন রংপুর বিভাগীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা সন্তান সফিয়ার রহমান। 

এসময় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আশরাফ আলী, বীর মুক্তিযোদ্ধা মকফর আলী ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ। আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ডিমলা উপজেলা শাখার সহসাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র সেন, সাংগঠনিক সম্পাদক ছাইদুল ইসলাম মুক্তি, সহ-সাংগঠনিক তুষার ইসলাম ও অর্থ বিষয়ক সম্পাদক কমরেড কুমার সিংহ প্রমূখ। 

পথসভায় বক্তারা বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও ডিমলা উপজেলাকে পাক হানাদার মুক্ত দিবস পালন উপলক্ষে এই ১১ ডিসেম্বরকে নতুন প্রজন্মের মাঝে জাগ্রত করতে হবে। এই দিবসটিকে আগামী দিনে যাতে ব্যাপক ভাবে পালন করা হয়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ উপজেলা শাখার নেতৃবৃন্দের প্রতি আহবান জানান রংপুর বিভাগীয় কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা সন্তান সফিয়ার রহমান। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য