আন্দোলন-সংগ্রামের জন্য সব সময় প্রস্তুত থাকতে হবে- রফিকুল ইসলাম

 
প্রেস বিজ্ঞপ্তিঃ কক্সবাজার জেলা শ্রমিক দলের এক বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলার আট উপজেলাসহ ১৪টি ইউনিট কমিটির বিপুল নেতাকর্মীদের অংশগ্রহণে গতকাল বৃহস্পতিবার (১১ নভেম্বর) বিকাল জেলা বিএনপি কার্যালয় চত্বরে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দীনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত কর্মী সমাবেশে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতির বক্তব্যে রফিকুল ইসলাম বলেন, রাতের আঁধারে ভোট চুরি করে ক্ষমতা দখল করেছে এই সরকার। ভোট চুরি করে অবৈধভাবে ক্ষমতা দখল করে দেশের গণতন্ত্র হরণ করেছে। দেশের সম্পদ লুট করে বিদেশে পাচার করছে হাজার হাজার কোটি ট্কাা। বিএনপিসহ অন্যান্য বিরোধীদল ও মতকে তারা গৃহবন্দি করে রেখেছে। মামলা-হামলা আর জেল-জুলুমের মাধ্যমে পুরো দেশকে একটি কারাগার বানিয়ে রেখেছে।

তিনি আরো বলেন, এই সরকারের একমাত্র ভয় গণতন্ত্রের জননী খালেদা জিয়া ও তারেক রহমান। তাই তাদেরকে নির্বাসন এবং গৃহবন্দী করে রেখেছে। এভাবে দেশ চলতে পারে না। গণতন্ত্র ছাড়া দেশে সুশাসন হয় না। এই আওয়ামী দুঃশাসন থেকে দেশকে মুক্ত করতে হবে। দেশের গণতন্ত্র পুনরাদ্ধারের জন্য সব সময় আন্দোলন-সংগ্রামের সকল নেতাকর্মীকে প্রস্তুত থাকতে হবে।

কর্মী সভায় বক্তব্য রাখেন, জেলা শ্রমিকদলের সিনিয়র সহ-সভাপতি মুজিবুল হক চৌধুরী, কক্সবাজার পৌর সভাপতি এস্তাক আহমদ, কুতুবদিয়া উপজেলা সভাপতি শাহাদাত হোসেন ভুট্টো, চকরিয়া উপজেলা সভাপতি মোঃ নাছির উদ্দীন, টেকনাফ উপজেলা সভাপতি হোসাইন মোঃ আমিন, উখিয়া উপজেলা সভাপতি এনামুল করিম রাকিব, চকরিয়া পৌর সভাপতি রফিক আহাম্মদ, জেলা যুগ্ম-সম্পাদক মোঃ সালেহ উদ্দীন, আবাসিক হোটেল শ্রমিকদলের সভাপতি মোঃ আলী, জেলা সহ-সম্পাদক ইকবাল হোসেন, সদর উপজেলা সভাপতি মোতাহের হোসেন, কক্সবাজার পৌর সাধারণ সম্পাদক আহমদ হোসেন গুরা মিয়া, মহেশখালী উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি মোঃ আইয়ুব, ঈদড়গাঁও আহŸায়ক মোক্তার আহমেদ, মাতামুহুরী সাধারণ সম্পাদক এনামুল হক, পেকুয়া উপজেলা সাধারণ সম্পাদক জামাল উদ্দীন, টেকনাফ উপজেলা সাধারণ সম্পাদক শাহেদ হোসেন মানিক, টেকনাফ পৌর সাধারণ সম্পাদক আবদু রশিদ, উখিয়া উপজেলা সাধারণ সম্পাদক ছ প্রধান সমন্বয়ক, টুর্ণামেন্ট কমিটি ছাবের আহমদ, চকরিয়া পৌর সিনিয়র সহ-সভাপতি মোঃ ইদ্রিস, মাতামুহুরী সাবেক সভাপতি রেজাউল করিম, জেলা হোটেল শ্রমিকদলের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, জেলা যুবদলের যোগাযোগ বিষয়ক সম্পাদক দুলন বাবু, মাতামুহুরী যুগ্ম-সম্পাদক সালাহ উদ্দীন, কক্সবাজার পৌর সাংগঠনিক সম্পাদক মোঃ হোসেন কালু, পেকুয়া উপজেলা সাংগঠনিক সম্পাদক মোঃ আনিসুর রহমান, চকরিয়া উপজেলা সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দীন লাল্টু, কক্সবাজার পৌর সহ-সভাপতি আবদুল হালিম ভান্ডারি, মাতামুুহুরী সহ-সভাপতি হারুন বাদশাহ।

কর্মী সভায় প্রতিটি ইউনিট থেকে উৎসাহ-উদ্দীপনায় মিছিল সহকারে বিপুল নেতাকর্মী অংশ নেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য