কক্সবাজারে হোটেল-মোটেল জোনে ডিএনসির অভিযানে ৪৪০০ ইয়াবা সহ গ্রেফতার-১

এন আলম আজাদঃ কক্সবাজার জেলার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর শহরের কলাতলীর হোটেল মোটেল জোন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে  আমারী রিসোর্ট নামক হোটেলের ২০৯ নং কক্ষ থেকে ৪ হাজার ৪০০ পিস ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

আজ ১৩ অক্টোবর সন্ধার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে সঙ্গীয় সোর্স সহ এ অভিযান পরিচালনা করা হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কক্সবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডলের নির্দেশনায় ও পরিদর্শক জীবন বড়ুয়ার নেতৃত্বে এ অভিযানে ইয়াবাসহ রহমত শরীফ নামের (২৮)কে আটক করে।সে কক্সবাজার জেলা উখিয়ার জালিয়াপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সোনারপাড়ার মো. আলমের ছেলে।

পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হলে সেই দীর্ঘ দিন ধরে ইয়াবা ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।কক্সবাজার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক সোমেন মন্ডল জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক জীবন বড়ুয়া বাদী হয়ে আটককৃত ব্যক্তিকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর ৩৬(১) সারণীর ১০(ক) ও ২৬(১) ধারায় কক্সবাজার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করেন। তিনি আরও জানান,মাদকবিরোধী আমাদের এই অভিযান অব্যাহত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য