জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক শক্তিশালী --নীলফামারীতে এমপি আদেল


আব্দুল মালেক, নীলফামারীঃ

জীবিত এরশাদের চেয়ে, মৃত এরশাদ অনেক শক্তিশালী, নীলফামারী জেলা জাতীয় পার্টির আয়োজিত উপজেলা প্রতিষ্ঠা দিবস উপলক্ষে আলোচনা সভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির আহবায়ক আহসান আদেলুর রহমান আদেল এমপি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, ১৯৮২ সালে ক্ষমতায় বসার পর তৎকালীন রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ প্রশাসনকে জনগণের দোর গোড়ায় পৌছে দেয়ার লক্ষ্যে থানা গুলোকে উপজেলা এবং মহকুমাকে জেলায় রূপান্তরিত করেন। 

এ পদক্ষেপের কারণে জেলা ও উপজেলা গুলোর মাধ্যমে বাংলাদেশ আজ উন্নয়নের শিকরে। তিনি আরো বলেন, বর্তমান পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতে পার্টি এখন অনেক শক্তিশালী। জিএম কাদেরের নেতৃত্বে আগামী সংসদ নির্বাচনের জাতীয় পার্টিকে ক্ষমতায় আনতে হলে, পৌর ও ইউনিয়ন পরিষদের নির্বাচন গুলোতে জাতীয় পার্টির জয় নিচ্চিত করতে হবে। এজন্য আমাদের ঐক্যবদ্ধ হতে হবে এবং গ্রামেগঞ্জে জাতীয় পার্টির দূর্গ গড়ে তুলতে হবে। 

শুক্রবার সন্ধায় উপজেলা প্রতিষ্ঠা দিবস উপলক্ষে জেলা পার্টি অফিস কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় জেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মামুনুর রশীদ সামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব শাহাজান আলী চৌধুরী, সদস্য আব্দুল কাদের বুলু চৌধুরী, সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি আতাউর রহমান বাবু, কিশোরগঞ্জ উপজেলা সাবেক চেয়ারম্যান রশিদুল ইসলাম, 

রংপুর বিভাগীয় সেচ্ছাসেবক পার্টির যুগ্ন সাংগঠনিক সম্পাদক ও জেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি তরিকুল ইসলাম বাবু শ্রমিক পার্টির জেলা সভাপতি বজলার রহমান, সাধারন সম্পাদক হাসান আলী, জেলা মহিলা পার্টির সভাপতি তৌহিদা জ্যোতি, সাধারণ সম্পাদক নাজমা শারমিন মিতু ও জেলা ছাত্র সমাজের সভাপতি মাহমুদ হাসান অয়ন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য