কুড়িগ্রামে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কমিটি গঠণ


রাশেদ কুড়িগ্রামঃ
 

বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের কুড়িগ্রাম জেলা শাখা কমিটি গতকাল  ১৮ অক্টোবর ২০২০ এ অনুমোদিত হয়।কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি প্রণয় সরকার প্রীতমকে কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি ও মেহেদী হাসান আমিনকে সাধারণ সম্পাদক পদে অনুমোদন দেয়া হয়।

সহ সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছে মো সেলিম, আশরাফুল, জীবন হোসেন ও রাজারহাটের সন্তান সৌরভ সরকার ডেভিড।  এছাড়া কুড়িগ্রাম জেলার ছাত্র রাজনীতিতে মুক্তিযুদ্ধের স্বপক্ষে রাজপথের পরিচিত নেতাকর্মীদেরও এ কমিটিতে রাখা হয়েছে।

কুড়িগ্রাম জেলা শাখার নবগঠিত এ কমিটিতে দপ্তর সম্পাদক হিসেবে আছেন মাহাদী হাসান ও উপ-দপ্তর সম্পাদক হিসবে দ্বীপক রায় দ্বীপ। উদীয়মান ছাত্রনেতাদের মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে তরুণ দুই ছাত্রনেতা সোলায়মান গাদ্দাফী ও মাহতাব হোসেন রুদ্র আছেন এ কমিটিতে।

এছাড়াও আছেন শামস তৌফিক নিশান,রাজকুমার বর্মন রাজু,যারা দীর্ঘদিন ধরেই ছাত্র রাজনীতির সাথে জড়িত তরুণদের মধ্যে আরো জায়গা পেয়েছেন মেহেদী হাসান রাব্বু,ইমরান সরকার জীবন,নাজমুল হক নাঈম।

বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ কুড়িগ্রাম জেলা শাখার নবগঠিত সভাপতি প্রণয় সরকার প্রিতম জানান “মুক্তিযুদ্ধ আমার প্রেরণা,মুক্তিযুদ্ধের স্বপক্ষে থাকবো,জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্ম দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ এবং ডিজিটাল বাংলাদেশ গড়তে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ।”

সাধরাণ সম্পাদক মেহেদী হাসান আমিন জানান “বঙ্গবন্ধুর আদর্শ ও জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের বাংলাদেশ গড়তে আমরা সর্বোচ্চ দিব।” দপ্তর সম্পাদক মাহাদী হাসান বলেন-“নতুন প্রজন্মকে আমাদের গৌরবময় মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানানো আমাদের দায়িত্ব।তাই আমরা নিরলস ভাবে কাজ করে যাবো।”

আগামীতে এ রাজনৈতিক দল কিভাবে এগিয়ে যাবে এ প্রশ্নে জানান-তরুণদের সাথে নিয়েই কাজ করে যাবে বাংলাদেশ আওয়ামী মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগ কুড়িগ্রাম জেলা শাখা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য