দিনাজপুর খানসামায় ১০ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ


চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ

দিনাজপুর খানসামায় ১০ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ধর্ষক আটক। গত শনিবার (১৭/১০/২০২০) দিনাজপুরের খানসামার পাকেরহাটের মো: ইউনুস আলী(৪৬) এর মেয়ে ১০ শ্রেণীর ছাত্রী মোছা: ফাতেমা আক্তারকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ধর্ষক খানসামা উপজেলার কায়েমপুর সাহা পাড়ার মনির উদ্দিনের ছেলে মো:মোস্তাফিজুর রহমানকে (২৭) কে আটক করেছে পুলিশ।

খানসামা থানা ও মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষিত জোয়ার দাখিল মাদ্রাসার ১০ শ্রেণীর ছাত্রী মোছা: ফাতেমা আক্তারকে কায়েমপুর সাহা পাড়ার মোস্তাফিজুর রহমান নাবালিকা মেয়েটিকে বিভিন্ন প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে তাকে দীর্ঘ কয়েক মাস থেকে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে আসছিল।

এরই জেরে গত ১৭ অক্টোবর কোচিং করতে যাওয়ার সময় দুপুর ২টায় মেয়েটিকে কৌশলে তার আপডেট ডেন্টাল কেয়ার চেম্বারের ভিতরে নিয়ে এসে আবারো জোরপূর্বক ধর্ষণ করতে চেষ্টা করলে সে অনৈতিক প্রস্তাব প্রত্যাখান করলে তাদের মধ্যে ধস্তাধস্তি ও শোরগোল শুরু হলে সেখানে অনেক লোকজন জমায়েত হয়।

পরে বিষয়টি তার বাবাকে জানালে তিনি সহ আরো কয়জন ঘটনাস্থলে আসে এবং ঐ মেয়ের কান্নাকাটি দেখে খানসামা থানায় খবর দিলে ছেলে ও মেয়েকে পাকেরহাট আপডেট ডেন্টাল কেয়ার হতে উদ্ধার করে নিয়ে যায়। এতে ধর্ষীতার পিতা ইউনুস আলী খানসামা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন অনুযায়ী মামলা করা হয়। যার মামলা নং ০৬।

খানসামা থানার অফিসার ইনচার্জ শেখ কামাল হোসেন জানান, এ বিষয়ে থানায় অভিযোগ পাওয়ার পর ধর্ষণের সাথে সম্পৃক্ত মোস্তাফিজুর রহমানকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য