গাইবান্ধা পৌরসভাকে ঢেলে সাজাতে চান মেয়র প্রার্থী মতলুবর রহমান

রফিক, গাইবান্ধা প্রতিনিধিঃ 

গাইবান্ধা পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের মেয়াদ শেষ হচ্ছে ডিসেম্বরে। তফসিল ঘোষনা না হলেও ইতিমধ্যে পৌরসভার বিভিন্ন এলাকায় নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে। সম্ভাব্য প্রার্থীরা মাঠে ময়দানে আগাম প্রচারে সরব হয়ে উঠেছেন। 

পৌরসভার সব এলাকায় ভোটারদের সঙ্গে কুশল বিনিময়,উঠান বৈঠক ও কর্মী সমাবেশ শুরু করেছেন। এরই ধারাবাহীকতায় গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র ও সম্ভাব্য মেয়র পদপ্রার্থী মতলুবর রহমান উঠান বৈঠক ও কুশল বিনিময় সভা করেছেন।

শনিবার ( ১৭ অক্টোবর)  পৌরসভার বিভিন্ন এলাকায় সকাল থেকে ভোটারদের সঙ্গে স্বাক্ষাত করেন, এর আগে শুক্রবার (১৬ অক্টোবর) বিকালে পৌরসভার ৭ ওয়ার্ডের পূর্ব গোবিন্দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ভোটারদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় এলাকার বিভিন্ন সমস্যা ও রাস্তা,কালভার্ট,মাদক,বয়োজ্যেষ্ঠদের ভাতা নিয়ে কথা বলেন সম্ভাব্য মেয়র পদপ্রার্থী মতলুবর রহমান,

এ সময় তিনি বলেন,মহান আল্লাহর দয়ায় আর আপনাদের দোয়া ও সমর্থনে আমি যদি মেয়র হতে পারি, তবে পৌরসভাকে ঢেলে সাজানো হবে।  অবহেলিত থাকবে না কোন পৌরসভা অঞ্চল।বয়োজ্যেষ্ঠদের বয়স্ক ভাতা,বিধবা ভাতা,প্রতিবন্ধী ভাতাসহ সরকারী সকল ভাতা প্রদান করা হবে ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন,গাইবান্ধা পৌরসভার নয়টি ওয়ার্ডই সমানভাবে উন্নয়ন করা হবে। নিশ্চিত করা হবে নাগরিকগনের অধিকার। আর এটি শুধু মুখের কথায় নয় কাজেকর্মে দৃশ্যমান হয়ে উঠবে।

পরে তিনি ভোটারদের কাছে দোয়া ও সমর্থন চাইলে  নারী ও পুরুষ ভোটাররা তাকে হাত তুলে সমর্থন জানান। বক্তব্য শেষে দোয়া অনুষ্ঠিত হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য