"রংপুর সংবাদ" সাপ্তাহিক পত্রিকার মোড়ক উন্মোচন

শরিফা বেগম শিউলী রংপুরঃ 

রংপুর নগরীর"রংপুর সংবাদ" সাপ্তাহিক পত্রিকার মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।  বুধবার (৩০ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে রংপুর চেম্বার অব কমার্সে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে রংপুর সংবাদ এর মোড়ক উম্মোচন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সংসদ সদস্য ও সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান এমপি। 

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে সিনিয়র সাংবাদিক লিয়াকত আলী বাদল এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর সিটি কর্পোরেশনের  মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, সংবাদপত্রের মাধ্যমে আমরা  আশপাশের এবং দেশ বিদেশের সকল  খবর জানতে পারি।

সাংবাদিকরা খবর না করলে আমাদের সব খবরেই অজানা থেকে যেত। গত কয়েকদিন থেকে রংপুরে টানা বৃষ্টির কারণে নগরের অধিকাংশ জায়গা শ্যামাসুন্দরী খাল থেকে শুরু করে ঘরবাড়ি রাস্তাঘাট সমস্ত কিছু  প্লাবিত হয়েছে।প্লাবিত রংপুরকে  প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রিক মিডিয়ার মাধ্যমে আমরা খবর দেখেছি ও পড়েছি। 

রংপুর সংবাদ আমাদেরকে  বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে তাদের নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে যাবে সে আশাই করি। মোড়ক উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, রংপুর মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন, বাংলার চোখ সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব তানভীর হোসেন আশরাফী, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও মাছরাঙ্গা টেলিভিশনের সিনিয়র সাংবাদিক রফিক সরকার, 

রংপুর রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদুজ্জামান ফারুক, রংপুর রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম, চ্যানেল আই টেলিভিশনের সিনিয়র সাংবাদিক মেরিনা লাভলী,পল্লী টিভির রংপুর প্রতিনিধি রবিন চৌধুরী রাসেল,

চ্যানেল টি ওয়ান টেলিভিশনের রংপুর ব্যুরো প্রধান শরিফা বেগম শিউলী, মায়া বাজার পত্রিকার প্রতিনিধি মোঃ মামুন ইসলাম,দৈনিক বাংলাদেশ মিডিয়া রংপুর প্রতিনিধি রেখা মনি রেখা,সামীম চৌধুরীসহ অন্যান্য ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ