তেঁতুলিয়ায় মাদকাসক্ত ছেলেকে ধরিয়ে দিলেন মা


কামরুল ইসলাম কামু পঞ্চগড়ঃ
 

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় শাহিনুর ইসলাম শাহিন (২৮) নামে মাদকাসক্ত এক ছেলেকে আটক করে ভ্রাম্যমান আদালতে তুলে দিলেন মমতাময়ী মা। বুধবার রাতে স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে আদালতে সোর্পদ করা হয়। ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ মাসুদুল হক রয়েল তাকে তল্লাসী করে পকেট থেকে গাঁজার পুড়িয়া উদ্ধার করেন। পরে তাকে এক বছর ১০ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং নগদ ৩০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বুধবার রাতে মাদকাসক্ত শাহিনুর মাদক কেনার টাকা না পেয়ে বাড়িতে ভাংচুর শুরু করেন। এ সময় তার মা বাঁধা দিলে স্ত্রী ও সন্তানসহ তাকে মারপিট করে। এর আগেও সে একাধিকবার এমন কান্ড করেছিল। 

খবর পেয়ে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান লিটন উপজেলা নির্বাহী অফিসার সোহাগ চন্দ্র সাহাকে বিষয়টি জানান। তিনি দ্রুত সহকারি কমিশনার (ভূমি) মাসুদুল হক রয়েলকে ঘটনাস্থলে গিয়ে ভ্রাম্যমান আদালত পরিচালনার পরামর্শ দেন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে পুলিশ, জনপ্রতিনিধিসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

শালবাহান ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান লিটন বলেন, শাহিন প্রায় এমন কান্ড করে। তার মা আমাদের বারবার নালিশ করলে আমরা স্থানীয়ভাবে একাধিক সালিশ বৈঠকও করেছি। কিন্তু কিছুদিন যেতে না যেতই সে আবার এ ধরনের কাজ করে। সর্বশেষ মাদকাসক্ত ছেলের অত্যাচাওে অতিষ্ঠ হয়ে তা মা নিজেই আমাদেও খবর দেন এবংৎ ভ্রাম্যমান আদালতে তাকে সোপর্দ করা হয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য