দু’এমপিসহ নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হাজী সাইফুল

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ 
দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপালকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন দিনাজপুর জেলা আইনজীবী সমিতির নব নির্বাচিত সাধারণ সম্পাদক জেলা ও দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট। 

তিনি ১৭ সেপ্টেম্বর রাতে এমপি গোপালের স্টেশন রোডস্থ চেম্বারে গিয়ে তাঁকে শুভেচ্ছা জানান। এরপর হাজী সাইফুল  বৃহত্তর দিনাজপুর আসনের মহিলা সংসদ সদস্য এ্যাড. জাকিয়া তাবাসসুম জুঁই-এর বাসভবনে গিয়ে তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। 

একইভাবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী এবং জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেলকেও ফুলেল শুভেচ্ছা জানান হাজী সাইফুল। 

এ সময় আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক হাজী সাইফুল ইসলাম এ্যাডভোকেটের সাথে ছিলেন, জেলা ও দায়রা জজ আদালতের পিপি এ্যাড. রবিউল ইসলাম রবি, স্পেশাল পিপি এ্যাড. শামসুর রহমান পারভেজ, যুবনেতা নাহিদ আলম রানাসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

স্বচ্ছ ও দূর্নীতিমুক্ত আইনজীবী সমিতি গঠনের অঙ্গীকার নিয়ে নির্বাচিত হওয়া হাজী সাইফুল ইসলাম এ সময় তাঁর নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন। সব ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়ে বলেন, একটি সুন্দর আইনজীবী সমিতি সকলের কাম্য। সেখানে মানুষ যেন আন্তরিক সেবা পায়, সেটিই সবাই চায়। 

মানুষকে যেন কোন হয়রানীর শিকার হতে না হয়, সেজন্য একসাথে মিলে মিশে কাজ করার কোন বিকল্প নেই। সবাই মিলে দূর্নীতিমুক্ত আইনজীবী সমিতি গঠন করতে হবে। একটি দূর্নীতিমুক্ত, স্বচ্ছ, ডিজিটাল বার প্রতিষ্ঠাই আমাদের লক্ষ্য।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য