সৈয়দপুরে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

মিজানুর রহমান মিলন, স্টাফ রিপোর্টারঃ
সৈয়দপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের জন্য সহায়ক উপকরণ বিতরণ করা হয়েছে। আজ  বৃহস্পতিবার সকালে উপজেলা শিক্ষা অফিসারের কার্যালয় চত্বরে প্রাথমিক শিক্ষা উন্নয়ন প্রকল্পের (পিইডিপি-৪) আওতায় ওই সহায়ক উপকরণ বিতরণ করা হয়। 

সৈয়দপুর উপজেলা  চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের হাতে ওই সহায়ক উপকরণগুলো তুলে দেন। এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. নাসিম আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন,

নারী ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহজাহান মন্ডল, উপজেলা প্রকৌশলী এফ এ এম রায়হানুল ইসলাম, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা সমরায় অফিসার মোহাম্মদ. মশিউর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমান, 

সহকারি উপজেলা শিক্ষা অফিসার মো. রহুল আমিন প্রধান, মুসারাত জাহান, মো. আজহারুল ইসলাম, সাবর্ডিনেট কলোনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিউলি সুলতানা, বোতলাগাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল মালেক প্রমূখ উপস্থিত ছিলেন। 

ওই দিন সৈয়দপুর উপজেলার বিভিন্ন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অধ্যয়নরত বিশেষ চাহিদা সম্পন্ন শিক্ষার্থীদের জন্য তিনটি হুইল চেয়ার, চারটি শ্রবণ যন্ত্র ও ছয়টি চশমা বিতরণ করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য