ঠাকুরগাঁওয়ে রুপালী ব্যাংকের কর্পোরেট শাখায় অগ্নিকাণ্ড

মেহেদী হাসান, ঠাকুরগাঁও:
ঠাকুরগাঁওয়ে রুপালী ব্যাংক লিমিটেডের ঠাকুরগাঁওকর্পোরেট শাখায় জেনারেটর থেকে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবাার  ১২:৪৫  ঘটিকার সময়  শহীদ  মোহাম্মদ আলী সড়ক  ঠাকুরগাঁও  সমীর  কুমার রায়ের   ভবনের চতুর্থ তলা মার্কেট এর  রূপালী ব্যাংক লিমিটেড ঠাকুরগাঁও কর্পোরেট শাখা দ্বিতীয় তলায়  জেনারেটরে  অগ্নিকান্ড ঘটে  পরে  ফায়ার সার্ভিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

ফায়ার সার্ভিস, ব্যাংক ও পুলিশ সূত্রে জানা যায় বুধবার  বিদ্যুত চলে গেলে ব্যাংকের নিজস্ব বিদ্যুত ব্যবস্থার জন্য জেনারেটর চালু করা হয় দুুপরের দিকে জেনারেটর বিস্ফরিত হয়ে আগুনের সূত্রপাাত  পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। প্রায় এক ঘন্টা চেষ্টার পর আগুণ নেভানো সম্ভব হলেও জেনারেটর সহ জেনারেটর পাশে কিছু ইলেকট্রনিক্স তার এবং  কাগজপত্র পুড়ে যায়।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক মো: রফিকুজামান  বলেন বুধবার দুপরে দেড়টার দিকে ঠাকুরগাঁও রুপালী ব্যাংক কর্পোরেট শাখায় আগুনের সুত্রপাত হয়। এ সময় ঠাকুরগাঁও  ফায়ার স্টেশন থেকে ১টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুণ নিয়ন্ত্রনে আনে। আগুণে জেনারেটর পাশে কিছু ইলেকট্রনিক্স তার এবং  কাগজপত্র পুড়ে যায়

জেনারেটরের আনুমানিক মূল্য ১০০০০০ টাকা বলে জানা যায় । ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ তানভিরুল ইসলাম বলেন,রুপালী ব্যাংকে আগুণ লাগার খবর শুনে সেখানে অতিরিক্ত পুলিশ সদস্য পাঠানো হয়। ঠাকুরগাঁও রুপালী ব্যাংকের কর্পোরেট শাখায়  অগ্নিকাণ্ড   ফায়ার সার্ভিস আগুণ নিয়ন্ত্রণ করেছে। এ  ঘটনায় জেনারেটরটি সম্পূর্ণ নষ্ট হয়ে  গেছে ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ