ষষ্ঠ শ্রেনির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় যুবক গ্রেফতার

রফিক, গাইবান্ধা প্রতিনিধিঃ 

ষষ্ঠ শ্রেনির এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় অভিযুক্ত মাসুম মিয়া (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন সদর থানার অফিসার ইনচার্জ খান শাহরিয়ার।এর আগে সোমবার(২৮ সেপ্টেম্বর) গ্রেফতারের পর বিকালে মাসুম মিয়াকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান ওসি ।

অভিযুক্ত মাসুম মিয়া সদর উপজেলার বড় ভবানীপুর গ্রামের সামছুল হকের ছেলে। এ ঘটনায় মেয়ের মা বাদী হয়ে সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে জানা যায়, মেয়েটি ও মাসুমদের বাড়ি পাশাপাশি। সম্পর্কে মেয়েটির চাচা মাসুম।

গত ২২ সেপ্টেম্বর সকালে মাসুম বাড়িতে ডুকে  নিজের কাজের জন্য রশি চায়। পরে রশি চাওয়ার কৌশালে মেয়েটিকে ঘরের ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে গেলে মাসুম মিয়া পালিয়ে যায়। 

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে মাসুম মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে মামলা তুলে নেয়ার জন্য আসামীপক্ষ বিভিন্ন ভাবে  ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করছে বলে অভিযোগ ভুক্তভোগী পরিবারটির। অভিযুক্ত মাসুমকে কঠিন শাস্তির দাবি করে মেয়ের মা বলেন,মাসুমরা এলাকায় অনেক প্রভাবশালী। আমরা গরিব মানুষ। এর কঠিন শাস্তি চাই। যাতে পরবর্তীতে কোন মেয়ের মাকে যেন এমন ঘটনায় থানায়  না আসতে হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য