গাইবান্ধায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন

রফিক, গাইবান্ধা প্রতিনিধিঃ  

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে গাইবান্ধায় আলোচনা সভা, কেক কাটা, দোয়া ও  মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর)  দুপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে জন্মদিনের কর্মসূচীর সূচনা করা হয়। 

কেক কাটা শেষে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিকসহ জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন মোজাম্মেল হক মন্ডল, 

সাইফুল আলম সাকা, দীপক কুমার পাল, রেজাউল করিম রেজা, মৃদুল মোস্তাফিজুর ঝন্টু, আমিনুর জামান রিংকু, পিয়ারুল ইসলাম, এমারুল ইসলাম সাবিন, মোশাররফ হোসেন দুলাল, শাহ আহসান হাবীব রাজিব, মাহবুব আলম কোর্ট, তানজিমুল ইসলাম জামিল, সুলতান আলী মন্ডল প্রমুখ।

এছাড়া জন্মদিন উপলক্ষে গাইবান্ধা জেলা শহরের স্টেশন জামে মসজিদ, খানকা শরীফ জামে মসজিদ ও বড় মসজিদে মিলাদ মাহফিল এবং কালিমন্দির ও শনি মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়। শেষে দু:স্থদের মধ্যে তবারক বিতরণ করা হয়। 

অপরদিকে দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে পৌর আওয়ামীলীগ ও পৌর মেয়রের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। দলীয় সভানেত্রীর কল্যাণে গাইবান্ধা পৌর এলাকার সকল মসজিদ, এতিমখানা ও পৌরসভা মিলনায়তনে দোয়া অনুষ্ঠিত  হয়। এছাড়া বিভিন্ন এলাকায় এতিম ও দু:স'দের মাঝে খাবার বিতরন করা হয়। 

এসব কর্মসুচীতে পৌর আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, সাংগঠনিক সমপাদক খান মোহাম্মদ সাঈদ হোসেন জনিম, আব্দুর রউফ,  হিরু মিয়া প্রমুখ। এছাড়া জেলা কৃষক লীগের উদ্যোগে দোয়া মাহফিল কর্মসূচী পালন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ