ডোমারে প্রতিবেশীর মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সংবাদ সন্মেলন

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 
নীলফামারীর ডোমার উপজেলায় প্রতিবেশীর দায়ের করা মিথ্যা মামলা হতে রেহাই পেতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবারের সদস্যরা। বুধবার দুপুরে উপজেলার বাটারমোড়স্থ রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে সোনারায় ইউনিয়নের হুজুর পাড়া এলাকার সাজ্জাদ হোসেন (৪৫)। এসময় তার স্ত্রী আছমা বেগম (৪০) ও বাবা মো. ঈসরাইল হোসেন (৬৫) উপস্থিত ছিলেন। 

সন্মেলনে লিখিত বক্তব্যে সাজ্জাদ জানান, দীর্ঘদিন হতে প্রতিবেশী রবিউল ইসলাম, সফিকুল ইসলাম, আনিছুর ও ইনছানের সাথে আমার পরিবারের বিরোধ চলছে। আর তাদের সহায়তা করছে আন্তঃজেলা ডলার প্রতারক চক্রের হোতা একই ইউনিয়নের হেফাজুল ইসলাম (৪২)। তারা বিভিন্ন সময়ে আমার পরিবারের সদস্যদের অসত্য মামলা দিয়ে হয়রানীসহ বিভিন্ন হুমকি দেয়। 

এ বিষয়ে গত ২২ আগস্ট আমি ডোমার থানায় একটি সাধারণ ডায়েরী করি। এতে ক্ষোভে ২৪ আগস্ট তারা রবিউলের স্ত্রীকে দিয়ে আমার কলেজ পড়–য়া ছেলে অনিক (২০), আমার ছোট ভাই আজাদ হোসেন (৩৫), চাচা মো. ময়নুল ইসলাম (৭০) ও আমার বন্ধু হাফিজুর রহমানকে (৪৫) আসামী করে ধর্ষণের চেষ্টার মামলা করেন। 

ওই দিনেই আমার ছেলে অনিককে পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। ধর্ষনের মিথ্যা মামলা হতে আমার ছেলে অনিকের জামিনসহ মিথ্যা মামলাটি প্রত্যাহারের দাবী জানাচ্ছি। 

এ বিষয়ে ডোমার থানার অফিসার ইনচার্জ মো. মোস্তাফিজার রহমান জানান, মামলাটির তদন্তে সঠিক রহস্য উৎঘাটন করে আমরা আদালতে প্রতিবেদন দাখিল করবো।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য