ডোমারে বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

রতন কুমার রায়, স্টাফ রিপোর্টার: 
নীলফামারীর ডোমারে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মাস্ক বিতরণ, কেককাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা হয়েছে। মঙ্গলবার সকালে ১১ টায় প্রেস ক্লাব হলরুমে ডোমার পৌর বিএনপি ও অঙ্গসংগঠন যৌথভাবে কর্মসুচিগুলোর আয়োজন করে। 

আলোচনা সভায় অডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ভগ্নিপতি ও বিএনপি’র নেতা অধ্যাপক রফিকুল ইসলাম। পৌর সভা বিএনপি’র সভাপতি আনিছুর রহমান আনুর সভাপতিত্বে সাবেক সভাপতি রেজাউল করিম রাজু, সম্পাদক মোজাফ্ফর হোসেন, 

উপজেলা শ্রমিক দলের সভাপতি ও পৌর বিএনপি’র সহ-সভাপতি মেরাজুল হক, সহ-সভাপতি কাওছার আলম বকুল, যুগ্ন-সম্পাদক প্রভাষক জাহাঙ্গীর আলম, বিএনপি নেতা শফিকুল ইসলাম শফিক, সাংগঠনিক সম্পাদক আজাবুল ইসলাম, যুবদল নেতা হাসানুল আলম রিমুন, স্বেচ্ছাসেবক দল নেতা রাকিব হাসান মানিক, স্বেচ্ছাসেবক দল নেতা হাবিবুর রহমান হাবিব, সজিব ইসলাম, ছাত্রদল সম্পাদক রাসেল আহমেদ শাওন প্রমূখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও দেশের শান্তির জন্য দোয়া করা হয়। অনুষ্ঠানের শুরুতে নেতাকর্মী ও সাধারন মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে। শেষে আগত নেতাকর্মী ও অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করা হয়। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য