খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সএ জাতীয় শোক দিবস পালন

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ
দিনাজপুরের খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। 

খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জাতীয় পতাকা অর্ধনিমিত করে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করে মিলাদ মাহফিলের করা হয়। এরপর শুরু হয় হাসপাতালের ফ্রি চিকিৎসা সেবা।  মেডিকেলে জাতীয় শোক দিবস উপলক্ষে উন্নততর খাবার বিতরন করা হয়। বহিঃবিভাগে বিনা মূল্যে চিকিৎসা দান ও ফ্রি ল্যাবরোটরী পরীক্ষা করা হয়। 

খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প.প. কর্মকর্তা আবু রেজা মোঃ মাহমুদুল হক বলেন, সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালী মহান মুক্তিযুদ্ধের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজকের এই দিনে ৪৫ বছর পূর্বে কিছু দুষ্কৃতিদের দ্বারা স্বপরিবারে নিহত হন। 

দুষ্কৃতিরা ভেবেছিল হয়তো বাংলাদেশ পিছিয়ে যাবে। তার জেষ্ঠ্যা কণ্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে বদ্ধপরিকর। এই শোককে শক্তিতে পরিনত করে বঙ্গবন্ধুর সোনার বাংলা নির্মাণে আমরা তাকে আপ্রান সহযোগিতা করে যাবো। আমরা শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করছি ও আশা করছি আল্লাহ পাক শহীদদের শান্তিতে রাখুন এবং দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থজীবন কামনা করছি।

জাতীয় শোক দিবসের মিলাদে উপস্থিত ছিলেন খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারণ  সম্পদক সফিউল আযম চৌধুরী  লায়ন, খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প,প,কর্মকর্তা আবু রেজা মোঃ মাহমুদুল হক, খানসামা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) সামসুদ্দোহা মুকুল সহ হাসপাতালের চিকিৎসক, কর্মচারী  সহ হাসপাতালের আরো অনেকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য