দিনাজপুরের খানসামায় মাস্ক না পরায় ৭ দিনে সাংবাদিক-জনপ্রতিনিধিসহ ১৩৪ জনকে জরিমানা

চৌধুরী নুপুর নাহার তাজ দিনাজপুরঃ
দিনাজপুরের খানসামায় মাস্কের ব্যবহার নিশ্চিতকরণে সচেতনতামূলক কার্যক্রম ও মোবাইল কোর্ট পরিচালনা করে ৭ দিনে সাংবাদিক-জনপ্রতিনিধি, দোকানি ও পথচারীসহ ১৩৪জনকে জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন হাট-বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে স্বাস্থ্যবিধি অমান্য করে মাস্ক ব্যবহার না করায় সাংবাদিক মোঃ মোজাফফর হোসেন, ইউপি সদস্য শাহজাহান পাটোয়ারি, শ্রমিক নেতা রব্বানী, পল্লী চিকিৎসক, দোকানী ও পথচারীসহ ১৩৪ জনকে ৮৬হাজার ৬০০ জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ মাহবুব-উল-ইসলাম।

এছাড়াও ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম জনসচেতনতা সৃষ্টিতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মধ্যে মাস্ক বিতরণ করেন। ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন, করোনাভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে উপজেলার বিভিন্ন হাট-বাজারে অভিযান চালানো হয়। 

এসময় মাস্ক পরিহিত ছাড়া দোকানে পণ্য বিক্রি করায় ও মাস্ক ছাড়া চলাচল করায় সাংবাদিক-জনপ্রতিনিধি, দোকানি ও পথচারী ১৩৪ জনকে প্রায় সাড়ে ৮৬ হাজার টাকা জরিমানা করা হয়। করোনাভাইরাসের সংক্রমণ কমাতে এধরনের অভিযান অব্যাহত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য