উলিপুরে এক ব্যক্তির মরদেহ উদ্ধার

নয়ন দাস, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ
কুড়িগ্রামের উলিপুরে মানিক চন্দ্র বিশ্বাস (৬০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে, শুক্রবার সকালে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের কাশিয়াগাড়ী রাঙ্গাতি পাড়া গ্রামে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, রংপুর কোতোয়ালী থানার লিচু বাগান দহিগজ্ঞ গ্রামের খোকন বিশ্বাসের পুত্র মানিক চন্দ্র বিশ্বাস গত বৃহস্পতিবার বিকেলে উপজেলার ধামশ্রেনী ইউনিয়নের কাশিয়াগাড়ী রাঙ্গাতি পাড়া গ্রামে স্ত্রী দীপালী রাণী (৪৫) ও কন্যা সন্তান ফাল্গুনী বিশ্বাস (৭) কে সাথে নিয়ে শ্বশুর বাড়ী বেড়াতে আসেন। এরপর বউ-বাচ্চা বাড়ীতে রেখে বেড়িয়ে পড়েন। পরে তিনি আর শ্বশুরবাড়ীতে ফিরে আসেননি।

 শুক্রবার সকালে স্থানীয় লোকজন শ্বশুর বাড়ীর অদূরে বাঁশ ঝাড়ের একটি পুকুরে তার মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে উলিপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেন। মরদেহটি মানিক চন্দ্র বিশ্বাসের বলে তার শ্বশুরবাড়ীর লোকজন শনাক্ত করে। মানিক চন্দ্র বিশ্বাস দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে শ্বশুরবাড়ীর লোকজন জানিয়েছেন।

উলিপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য