রংপুরে সুবিধাবঞ্চিত গর্ভবতী মায়ের পাশে আলো ফাউন্ডেশন

রেদওয়ান হিমেল রংপুরঃ
মুলত রংপুর সহ সারাদেশ ব্যাপি হাজার-হাজার সুবিধা বঞ্চিত অসহায় মা রয়েছেন যারা অর্থের অভাবে নিজেদের পুষ্টি চাহিদা মেটাতে পারেন না। যার কারণে অনেক সমস্যা ও অসুবিধার মধ্যে পড়তে হয় তাদের। 

ঠিক সে রকম সুবিধা বঞ্চিত মাদের খুজে বের করে তাদের ৬ মাসের পুষ্টি চাহিদা ও সাথে নগদ অর্থ দিয়ে সহযোগীতা করছেন রংপুরে অবস্থিত আলো ফাউন্ডেশন। শনিবার (১৮ জুলাই) দুপুর ২ টার সময় আলো ফাউন্ডেশনের উদ্যোগে গণেশপুর রংপুরে অবস্থিত প্রধান কার্যালয় অফিস হতে ৬০ জন সুবিধা বঞ্চিত মায়ের মাঝে নগদ অর্থসহ পুষ্টিকর খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

পুষ্টিকর খাদ্য সামগ্রীর মধ্যে দুধ, ডিম, কলা, স্যালাইনসহ অন্যান্য পুষ্টিকর খাদ্য সামগ্রী ও ১০০০ থেকে ৩০০০ টাকা (অবস্থানভেদে), যা ৬০ জনের মাঝে ৬ মাস পর্যন্ত চলমান থাকবে। উক্ত নগদ অর্থসহ পুষ্টিকর খাদ্য বিতরণী কর্মসূচীতে আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক শিমুল ইসলাম, 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলো ফাউন্ডেশনের ভাইস-চেয়ারম্যান বেলাল হোসেন, এড়িয়া ম্যানেজার সহিদুল ইসলাম স্বাধীন, সেবা সমবায় সমিতির পরিচালক খালেকুজ্জামান, ব্যবসায়ী আহাদ আলী, আমরাই পাশে রংপুর ১৫ নং ওয়ার্ডের সভাপতি সাব্বির হোসেন, সহ-সভাপতি সাকিব উদ্দিনসহ সুবিধাবঞ্চিত মা ও অত্র এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গ। 

এ সময় শিমুল ইসলাম বলেন, আলো ফাউন্ডেশনের এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই তার কারণ আমরা দেখতে পাই অর্থ ও পুষ্টির অভাবে অনেক মা বিভিন্ন সমস্যায় পড়ে, আবার অনেক মা সহ সন্তানের জীবন অকালে ঝড়ে পড়ে। 

তাই আলো ফাউন্ডেশনের মত করে আমরা সকলকে গর্ভবতী মায়ের পাশে এগিয়ে আসতে অনুরোধ জানাচ্ছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য