স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান পলাশবাড়ীর নবাগত নির্বাহী অফিসারের


আশরাফুল ইসলমা গাইবান্ধাঃ
দেশ ও জাতির স্বার্থে সরকারের নির্দেশনা বাস্তবায়নে কাজ করার অঙ্গিকারের কথা স্মরণ করিয়ে দিয়ে গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার মো: কামরুজ্জামান নয়ন বলেন, উপজেলার সকলের সহযোগিতা ও পরামর্শ নিয়ে কাজ করতে চাই। 


সকলের সহযোগিতা থাকলে সুষ্ঠু সুন্দর ভাবে সরকারের উন্নয়ন পরিকল্পনায় পলাশবাড়ীর উন্নয়ন সাধন করা সম্ভব হবে। মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা গ্রাম হবে শহর তা বাস্তবায়ন করা সম্ভব হবে । আজ উপজেলায় ৪ জন করোনা পজেটিভ হয়েছেন তাই করোনার এই সময় কালে সকলকে সচেতন থাকার পাশাপাশি স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য আহবান জানান তিনি।

উল্লেখ্য ,পলাশবাড়ীর নবাগত নির্বাহী অফিসার মো: কামরুজ্জামান নয়ন ৩৩ তম বিসিএস উর্ত্তীন হয়ে প্রথমে সহকারী কমিশনার ভ’মি হিসেবে বান্দরবান,পরে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে পঞ্চগড় জেলা প্রশাসক কার্যালয়ে কর্মরত ছিলেন।এছাড়া ও পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করেছেন।

পরে জন প্রশাসন মন্ত্রনালয়ের এক প্রজ্ঞাপনে তাকে পলাশবাড়ী নির্বাহী অফিসার হিসেবে পদোন্নতি প্রদান করা হয়। গত ৮জুন তিনি পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহন করেন।ব্যাক্তিগত জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। কর্মকালে তিনি পলাশবাড়ীতে প্রথম উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দায়িত্ব গ্রহন করেছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য