লোহাগাড়ার বিতর্কিত সেই রকি বড়ুয়াসহ তার ক্যাড়ার বাহিনীর কঠোর শাস্তির দাবিতে স্মারকলিপি প্রদান

আলাউদ্দিন, লোহাগাড়া প্রতিনিধি :
লোহাগাড়া উপজেলার চরম্বা বিবিরবিলা এলাকায় বৌদ্ধ মন্দির হামলার মূল পরিকল্পনাকারী সেই রকি বড়ুয়াসহ তার ক্যাড়ার বাহিনীর কঠোর শাস্তির দাবীতে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে।
১৪ জুন (রবিবার) সকাল ১১ টায় উপজেলা নির্বাহী অফিসার তৌছিফ অাহমেদের  মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।
চরম্বা ইউনিয়নের জনগের পক্ষে স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, চরম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার শফিকুর রহমান, চরম্বা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আছহাব উদ্দীন, চরম্বা ইউপি সদস্য  মো: ছৈয়দ হোসেন ও মো:  ওসমান হোসেন প্রমুখ ।
উল্লেখ্য - গত ১ এপ্রিল মধ্যরাতে যুদ্ধাপরাধে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত দেলোয়ার হোসেন সাঈদীর পুত্র শামীম সাঈদী, তারেক মনোয়ার ও সমমনা কয়েকজনের সঙ্গে রকি বড়ুয়া তার লোহাগাড়া উপজেলার চরম্বা ইউনিয়নের বিবিবিলা গ্রামে তার নিজ  বাড়িতে বৈঠক করেন।
বেআইনিভাবে সাঈদীকে মুক্তির বিষয় নিয়ে এ বৈঠকে আলোচনা হয় বলে জানতে পারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।
বৈঠকের ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে বিষয়টি নজরে আসে আইনশৃঙ্খলা বাহিনীর। গত ১২ এপ্রিল নগরীর পাঁচলাইশ থানা এলাকায় অভিযান চালিয়ে রকি বড়ূয়াকে তার দেহ রক্ষিতা সহ চার সহযোগীকে বিদেশী মদ ও বিদেশী পিস্তলে এক ম্যাগজিন গুলি লোড অবস্থায় গ্রেফতার করে র‌্যাব-৭।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য