পঞ্চগড়ে তথ্য ও যোগাযোগ ও প্রযুক্তিলীগের পরিচিত সভা

স্টাফ রিপোর্টার পঞ্চগড়ঃ
সামাজিক দূরত্ব মেনে বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তিলীগ পঞ্চগড় জেলা শাখায় আহ্বায়ক কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়েছে ।

আজ বুধবার (১০ জুন) দুুপুরে পঞ্চগড় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সদ্য অনুমোদন পাওয়া বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তিলীগ পঞ্চগড় জেলা শাখায় আহ্বায়ক কমিটির সদস্যেদের মাছে এ পরিচিত সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত পরিচিতি সভা উপস্থিত ছিলেন বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তিলীগ পঞ্চগড় জেলা শাখার আহ্বায়ক আবু আহাম্মেদ রিপন,সদস্য সচিব আতাউর রহমান রনজু, যুগ্ম আহ্বায়ক আলমগীর নয়ন আলমসহ কার্যকারী সদস্যরা ।

পরে তারা দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পূষ্পমালা অর্পন করেন।


এবিষয়ে বাংলাদেশ তথ্য ও যোগাযোগ প্রযুক্তিলীগ পঞ্চগড় জেলা শাখার আহ্বায়ক আবু আহাম্মেদ রিপনের কাছে মতামত জানতে চাইলে তিনি বলেন আজ আমরা জেলা আওয়ামীলীগ সভাপতি ও সাধারন সম্পাদক,এমপি মহোদয় সহ সিনিয়র আওয়ামীলীগ নেত্রীবৃন্দ ও সহযোগী সংগঠনের প্রধান গণের সাথে সাক্ষাৎ করবো।

আরো বলেন এটি একটি বৈধ সংগঠন যা গঠনতন্রে অন্তর্ভুক্তের জন্য মাননীয় প্রধান মন্ত্রী বরাবরে আবেদিত আমি আশাবাদী ২০২১ সালের মধ্যে এটি আওয়ামীলীগের সহযোগী সংগঠনের মর্যাদা লাভ করবে।এই সংগঠনটির প্রধান কাজ হচ্ছে আওয়ামী সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ দেশে,বিদেশে অনলাইনের মাধ্যমে প্রচার করা সেই সাথে দেশের বিরুদ্ধে স্বরযন্ত্র কারীদের প্রতিহত করা । 

আওয়ামীলীগের বিভিন্ন প্রোগ্রামে উপস্থিত থেকে সহযোগীতা করা।বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে রুপান্তারিত করার লক্ষে নিরলস ভাবে কাজ করছি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য