কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৮৩ মামলা ও জরিমানা

হাসানুজ্জামান হাসান,লালমনিরহাটঃ
লালমনিরহাটের কালীগঞ্জে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে কালীগঞ্জ  উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান ও জেলা প্রশাসনের ৪ ম্যাজিস্ট্রেট।

রবিবার (২১ জুন) উপজেলার বিভিন্ন বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ রবিউল হাসান ও লালমনিরহাট জেলা প্রশাসনের ৪ জন ম্যাজিস্ট্রেট, সাইয়েদা ফয়জুন্নেছা, জাহাঙ্গীর হোসেন,টি এম রাহসীন কবির এবং শহিদুল ইসলাম সোহাগ।


অভিযানকালে সরকার নির্ধারিত সময়ের পর দোকান খোলা রাখা, মাস্ক ব্যবহার না করা এবং সামাজিক দূরত্ব না মেনে চলায় উপজেলার বিভিন্ন হাট- বাজার এলাকায় বিভিন্ন ব্যক্তি ও ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের উপর ৮৩ টি মামলা এবং মোট ২১ হাজার ১ শ টাকা জরিমানা করা হয়। 

পাশাপাশি তাদের নির্ধারিত সময়ের মধ্যে দোকানপাট বন্ধ রাখা, মাস্ক ব্যবহার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য সতর্ক করা হয়েছে।

এ ব্যাপারে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ রবিউল হাসান বলেন, সরকারি নির্দেশনা অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখা, সামাজিক দূরত্ব না মানা এবং মাস্ক ব্যবহার না করায় 

উপজেলার বিভিন্ন বাজারে ভ্রাম্যমাণ আদালতের ৫ টি কোর্ট পরিচালনার মাধ্যমে ২১ হাজার ১শ টাকা জরিমানা এবং ৮৩ টি মামলা করা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য