বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির উদ্যোগে ২৫০ অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

এম কে আজাদ:
কক্সবাজার পৌরসভার টেকপাড়া এলাকায়, করোনায় সাধারণ ছুটি ও লকডাউনের কারণে কর্মহীন শ্রমজীবী হতদরিদ্র মানুষের পাশে সহায়তা নিয়ে দাঁড়িয়েছেন বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটি।

 আজ শনিবার ১৬ ই মে সকালে সমাজ কমিটির অফিসে বৃহত্তর টেকপাড়া জনকল্যাণ সমাজ কমিটির উদ্যোগে ২য় বারের মতো ২৫০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন বৃহত্তর টেকপাড়া সমাজ কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক গোলাম মাওলা বাবুল , এবং তরুণ সমাজ সমাজ কমিটির সাধারণ সম্পাদক শামসুল আলম কেলু, বিশিষ্ট ব্যবসায়ী হাবিবুর রহমান, এবং অন্যান্য সদস্য রুহুল আমিন, সালেহ আহমদ , ছৈদুল হক , জিয়াউর রহমান সহ অনেকে উপস্থিত ছিলেন।
সমাজ কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক গোলাম মাওলা বাবুল জানান তাদের নিজেদের উদ্যোগে কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে । এর আগেও তিনি ৩০০ অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন বলে জানান। তিনি জানান করোনা ভাইরাসের কারণে মানুষ কষ্টে আছে, তাই আমরা চেষ্টা করছি অসহায় মানুষের মুখে একটু হলেও হাসি ফোটাতে। মানুষের জীবন-জীবিকা স্বাভাবিক না হওয়া পর্যন্ত আমাদের এই মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

এই দুর্যোগময় সময়ে সরকারের পাশাপাশি বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, করোনার কারণে সমগ্র বিশ্ব স্থবির হয়ে পড়েছে। বাংলাদেশেও মানুষের জীবন-জীবিকা থমকে গিয়ে লক্ষ লক্ষ মানুষ কর্মহীন ও অসহায় হয়ে পড়েছেন। তাই সবার সহযোগিতা কামনা করেন তিনি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য