বন্ধকী জমির টাকা চাওয়ায় নাটোরের সিংড়ায় কৃষককে কুপিয়ে জখম

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়ায় বন্ধকী জমির টাকা চাওয়াকে কেন্দ্র করে সোহেল রানা (৩৫) নামে এক কৃষককে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।
গতকাল (১৮ এপ্রিল)শনিবার বিকাল ৫টার দিকে সিংড়া উপজেলার কলম ইউনিয়নের চক লাড়ুয়া গ্রামে এই ঘটনা ঘটে। আশঙ্কজনক অবস্থায় সোহেল রানাকে প্রথমে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে তার অবস্থা খারাপের দিকে গেলে রাতেই তার বাম পায়ে ও মেরুদন্ডের গুরুতর অপরেশান হয়। সোহেল রানা চকলাড়ুয়া গ্রামের মোবারক হোসেনের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, এক বছর আগে একই গ্রামের নজিবর রহমানের ছেলে নাজমুল হক ও আনোয়ার হোসেনের কাছ থেকে আড়াই লাখ টাকার বিনিময়ে সোহেল রানা লিচু বাগান(জমি) বন্ধকী নেয়। পরবর্তীতে নাজমুল হক ও আনোয়ার হোসেন সোহেল রানার টাকা না দিয়ে বন্ধকী জমি বিক্রি করে দেয়।
পরবর্তীতে সোহেল রানা টাকা চাইলে এ নিয়ে তাদের মধ্যে বিরোধ শুরু হয়। ১৮এপ্রিল সোহেল রানা পাঙ্গাশীয়া বাজার থেকে বাড়ি ফিরছল। এসময় প্রতিপক্ষরা তার পথ রোধ করে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। পরে স্থানীয়রা সোহেল রানাকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে সোহেল রানা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
ঘটনার সত্যতা স্বীকার করে সিংড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম জানান, প্রতিপক্ষদের নামে থানায় একটি মামলা দায়ের হয়েছে। আসামীদের গ্রেফতারে তারা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য