চকরিয়ায় একতা সংগঠনের উদ্যোগে করোনা প্রতিরোধ ও সচেতনতনা ক্যাম্পেইন অনুষ্ঠিত

মোঃ নাছির উদ্দিনঃ
"আমি সুস্থ থাকলে, সুস্থ থাকবে আমরা দেশ, এগিয়ে যাক স্মাইল বাংলাদেশ" শ্লোগানে কক্সবাজারের চকরিয়ার হারবাংস্থ একতা সংগঠনের উদ্যোগে "আমার হাতেই আমার সুরক্ষা ক্যাম্পেইন- ২ অনুষ্ঠিত হয়। ২৯ মার্চ থেকে হারবাং করোনা প্রতিরোধ ও সচেতনতা নিয়ে এ ক্যাম্পেইনের সার্বিক পরিচালনা করেন একতা সংগঠনের নেতৃবৃন্দ সহ সদস্যরা।        

ক্যাম্পেইন উদ্বোধন করেন একতা সংগঠনের সভাপতি মাওলানা শহীদুল ইসলাম আজাদ। সাথে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল মাহমুদ, দক্ষিণ পহরচাঁদা জামে মসজিদের খতিব মাওলানা তাইজুল ইসলাম, সংগঠনের সিনিয়ার সদস্য মোঃ আসিক, ক্রীড়া সম্পাদক আবদুল্লাহ্ আল মামুন, সদস্য আরফাত, বাবু  ও ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ রফিকুল ইসলাম সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ ৷ 

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক সোহেল বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এবং সবাইকে হাত ধুয়ে রেলে উঠতে উৎসাহ দেয়া হয়। এর পাশাপাশি রাস্তার সকল দোকান জীবাণু নাশক ঔষধ ছিটানো হয় এবং করোনা ভাইরাস সম্পর্কে জানানো হয় নানা তথ্য।

তিনি বলেন, বিশ্বজুড়ে চলছে করোনা ভাইরাস আক্রান্তের আতঙ্ক। বিদেশের পাশাপাশি ইতিমধ্যে আক্রান্ত হয়েছে আমাদের বাংলাদেশ। করোনা ভাইরাস এই মহামারী জনসাধারণের প্রত্যক্ষ অংশগ্রহণ ছাড়া মহামারী প্রতিরোধ করা সম্ভব না তাই জীবনের ঝুঁকি নিয়ে আমাদের ক্ষুদ্র চেষ্টা।

তিনি আরো বলেন, আমরা এই কার্যক্রম নিয়মিত চালিয়ে যেতে চাই, তবে অনেক অর্থের প্রয়োজন, সাবান জীবাণু নাশক মেডিসিন দিয়ে আমাদের সহযোগিতা করবেন আশা করছি। যে কোন প্রয়োজনে যোগাযোগঃ 0184359279 ও 01863666030।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ