চকরিয়ার হারবাং এ ট্রাক-মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ নিহত ২ আহত ১

নাছির উদ্দীনঃ
কক্সবাজারের চকরিয়ায় দ্রুতগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছে মোটরসাইকেল আরোহী দুই ব্যক্তি। এ সময় অপর একজন আহত হয়। আজ মঙ্গলবার বিকেল পৌনে ৩ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের হারবাং স্টেশনের কাছে এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার চিববাড়ি ছনঘাটিয়াস্থ লতা মাঝির ঘোনা এলাকার ইসহাক মিয়ার ছেলে শামশুল ইসলাম (৫০) ও বারোদোনা সদর পাড়ার আশরাফ মিয়ার ছেলে মো. ওসমান গণি (৪০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ব্যবসায়িক কাজে মোটরসাইকেলে চেপে তিন আরোহী চট্টগ্রামের সাতকানিয়া থেকে কক্সবাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে মোটরসাইকেলটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার হারবাং স্টেশনের কাছে অপর একটি গাড়িকে পেছনে ফেলতে গিয়ে বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ যায় দুই আরোহীর। গুরুতর আহত হন অপর আরোহী। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আনিসুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করা হয়। এ সময় ক্রেন দিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেওয়া হয় ট্রাক এবং মোটরসাইকেলটি। তিনি জানান, দুর্ঘটনার পর পরই ট্রাকচালক ও হেলপার পালিয়ে গেছে। তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য