কক্সবাজারে ১ম বারের মত বীমা দিবস পালিত

এস, এম ছৈয়দ উল্লাহ আজাদ, সিনিয়র স্টাফ রিপোর্টারঃ
প্রথমবারের মত সারাদেশের ন্যয় কক্সবাজারেও বীমা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে রবিবার (১ মার্চ) শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

সকালে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যলয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা প্রশাসকের কার্যলয়ের সামনে গিয়ে শেষ হয়। পরে জেলা প্রশাসকের শহীদ এটিএম জাফর আলম মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ আশরাফুল আফসার। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মাসুদুর রহমান মোল্লা এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধরণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান। আলোচনা সভায় প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দরা ১ম বারের মত বীমা দিবসকে স্বীকৃতি দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন সহ সভায় সকলেই আগামী ১৭ মার্চ যথাযথ মর্যদায় মুজিববর্ষ পালনের আঙ্গীকার করেন।

বীমা'র বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন প্রাইম লাইফ ইন্সুরেন্স কোম্পানির ডিএমডি আনিসুর রহমান ও এএমডি ছলিম উল্লাহ। এসময় অনুষ্ঠানে প্রগতি লাইফ ইন্সুরেন্স কোম্পানির জেলা ইনচার্জ রফিকুল ইসলাম, সান লাইফ ইন্সুরেন্স কোম্পানির জেলা ইনচার্জ নুরুল কবির, সান ফ্লাওয়ার লাইফ ইন্সুরেন্স কোম্পানির এএমডি নুরুচ্ছফা নুরী, সূর্যমুখি একক বীমা প্রকল্পের ইনচার্জ মফিজুর রহমান টিপু ও মেডলাইফ ইন্সুরেন্স এর জেলা ইনচার্জ জাহাঙ্গীর আলম এবং আব্দুল গফুর খান, নুরুল ইসলাম সহ ২৪টি বিভিন্ন বীমা কোম্পানীর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য