সাবরাং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ২০২০ অনুষ্ঠিত

আবুল মঞ্জুর (মঞ্জু), স্টাফ রিপোর্টারঃ
অনেক জল্পনা-কল্পনা–র অবসান ঘটিয়ে অবশেষে দীর্ঘ ৬ বছর পর জমকালো আয়োজনের মধ্য দিয়ে কক্সবাজারের টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন-২০২০ অনুষ্ঠিত হয়েছে। পুরো অনুষ্ঠান জুড়ে প্রশাসন সর্বোচ্চ নিরাপত্তা প্রদান সহ গোয়েন্দা তৎপরতায় ছিলেন।

সাবরাং ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে ১৭ ফেব্রুয়ারী (সোমবার) বিকেলে সাবরাং উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় সঙ্গীত পরিবেশন ও পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জামাল।

সাবেক এমপি অধ্যাপক মোহাম্মদ আলী'র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাবেক টেকনাফ উপজেলা চেয়ারম্যান ও বর্তমান কক্সবাজার জেলা পরিষদের সদস্য আলহাজ্ব শফিক মিয়া।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী বাবুল ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব মোর্শেদ।

এছাড়াও উপস্থিত ছিলেন, বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী যুবলীগের সভাপতি জনাব নুরুল আলম, টেকনাফ পৌর আওয়ামী লীগের সভাপতি জাবেদ ইকবাল চৌধুরী বাবুল,  নবনির্বাচিত হোয়াইকং আওয়ামী লীগের সভাপতি হারুন সিকদার ও সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ জামাল সহ বিভিন্ন ইউনিয়নের সাবেক ও বর্তমান চেয়ারম্যান এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দ। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাবরাং ইউনিয়ন যুবলীগের সভাপতি হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক নুরুল আলম নুরো, সহ-সভাপতি আবুল মঞ্জুর ও আবুল মঞ্জুর মঞ্জু ও সহ-সাধারণ সম্পাদক বশির আহমদ, সাবরাং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হক মুন্না ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সহ ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগেরর অন্যন্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন সাবরাং ইউনিয়ন এর ৫ নম্বর ওয়ার্ডের বর্তমান মেম্বার মোঃ শরীফ। অনুষ্ঠান পরিচালনা করেন টেকনাফ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল বশর। আলোচনা সভার শুরুতেই সাবরাং ইউনিয়নের প্রয়াত সভাপতি জাহেদ হোসেন সহ সকল নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। 


আলোচনা সভা শেষে ভোটারদের সর্বসম্মতিক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার সাথে ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি পদে আবুল কালাম ও সাধারণ সম্পাদক পদে নূর হোসেনকে নির্বাচিত করা হয়। 

এসময় বক্তারা একাধিকবার নির্বাচিত বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রুপকল্প ভীষন ২০২১ বাস্তবায়নে নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে কাধে কাধ মিলিয়ে একসাথে কাজ করার পাশাপাশি ২০২০ সালের মুজিব বর্ষ যথাযোগ্য মর্যাদায় পালনের জন্য সকলের প্রতি আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য