দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা কমিটি গঠিত

প্রেস বিজ্ঞপ্তিঃ
দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা কমিটি ঘোষণা করা হয়েছে।কমিটি ঘোষণার আগে জেলার সিনিয়র সাংবাদিক বৃন্দের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
গত ৩১ অক্টোবর রোজ বৃহস্পতিবার স্থানীয় সময় বিকাল ৪ টায় কক্সবাজার শহরস্থ এক মিলনায়তনে কমিটি গঠন এবং আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের (কউক) চেয়ারম্যান লেঃ কর্ণেল (অবঃ) ফোরকান আহমদ। 
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির মহাসচিব হ্যালো ঢাকা নিউজের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আব্দুর রহমান।
ঈদগাঁও নিউজ ডটকম এর চেয়ারম্যান ও প্রকাশক মাষ্টার মোঃ রেজাউল করিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক জেলা কমান্ডার সভাপতি
বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোহাম্মদ আলী ও করমেড গিয়াস উদ্দিন সভাপতি কক্সবাজার সোসাইটি।
প্রধান অতিথির বক্তব্যে কউক চেয়ারম্যান ফোরকান আহমদ সাংবাদিকতার ঐক্যের প্রয়োজনীয়তার কথা বলেন এবং সারা বিশ্বের কাছে সত্য ঘটনা তুলে ধরার আহবান জানান।
তিনি আরো বলেন সাংবাদিকরা সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ,সাধারণ মানুষের উপর জুলুম নির্যাতন ও সকল প্রকার অন্যায় অত্যাচার এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে তাদের মেধা,শ্রম ও হাতের কলম দেশ এবং জাতির স্বার্থে উৎর্গ করতে হবে। তিনি সাংবাদিকদের দেশ প্রেমিক হওয়ার উদাত্ত আহ্বান জানান৷
বিশেষ অতিথির বক্তব্যে নেতৃত্ব বৃন্দ বলেন,
সাংবাদিকদের তথ্য আদান-প্রদান সুষ্ঠুভাবে সম্পন্ন করে একে অপরকে সহযোগিতা করবেন। অধিকার আদায়ে আন্দোলনে সার্বিকভাবে একে অপরকে সহযোগিতা করবেন।
দুর্নীতির বিরুদ্ধে,অপসাংবাদিকতার বিরুদ্ধে সবাইকে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করার আহবান জানান।
তারা বলেন,বর্তমান সময় হল ডিজিটাল সময় তাই মানুষ সব সময় অনলাইন মিডিয়া থেকে আপডেট খবর জানতে পারে। এই খবর যেমন কারো পক্ষে বা বিপক্ষে না হয় সেদিকে সবাইকে সচেতন হতে হবে।
অন্যায় অত্যাচার এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ ভাবে কলম ধরতে হবে। সাংবাদিকদের জীবন দেশ ও জাতির স্বার্থে উৎর্গ করার অনুরোধ করেন নেতৃবৃন্দ।
আলোচনা অনুষ্ঠান শেষে সবার সম্মতিক্রমে ঈদগাঁও নিউজ ডটকম চেয়ারম্যান ও প্রকাশক 
মাষ্টার মোঃ রেজাউল করিম সভাপতি,মাষ্টার মোঃ নুরুল আলম আজাদ ও ঈদগাঁও টিভি ডটকম চেয়ারম্যান ও প্রকাশক মাহমুদুল করিম কে সিনিয়র সহ-সভাপতি,জি-কক্স টিভির সম্পাদক ও প্রকাশক
মোঃ ওসমান গনি ইলি সাধারণ সম্পাদক, মাহাবুব আলম মিনার সিনিয়র সহ - সাধারণ সম্পাদক,এ বি এম জমির কে সহ- সাধারণ সম্পাদক, মোঃ আলমগীর সাংগঠনিক সম্পাদক ,মোঃ মিজানুর রহমান কে সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ মিজবাহ উদ্দীন কে দপ্তর সম্পাদক, তারেকুল আহমদ প্রচার সম্পাদক,ইউসুফ নবী,প্রকাশনা সম্পাদক ,তৈয়ব জালাল অর্থ সম্পাদিক, তাহজিবুল আলম ট্রপি আইন বিষয়ক সম্পাদক,শাহফিনা আজিম মহিলা বিষয়ক সম্পাদিকা, মোঃ আলা উদ্দিন ক্রিয়া সম্পাদক।
নুরুল আজিম মিন্টু,মোঃ আব্দুর রহমান হাশেমী ও আব্দুর গফুরকে নির্বাহী সদস্য করে "দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার জেলা কমিটি" ঘোষণা করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ