শ্রমিক লীগের ৫০ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে কক্সবাজার সদর উপজেলা শাখার বিশাল মিছিল সহকারে যেগদান



প্রেস বিজ্ঞপ্তিঃ
কক্সবাজার জেলায় উৎসব মুখরতায় জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিবসটি পালনের জন্য জাতীয় শ্রমিক লীগের পক্ষ থেকে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়।এই উপলক্ষে শনিবার বিকাল ৫টার দিকে শ্রমিক লীগের অফিসে কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

পরে দলীয় কার্যলয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়।জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি জহিরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শফিউল্লাহ আনসারীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন- কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল মোস্তাফা, এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ককসবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ককসবাজার পৌর মেয়র মুজিবুর রহমান।

এই অনুষ্ঠানে বিশেষ অতিথির ছিলেন, জেলা আওয়ামী  লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মাহমুদুল হক মুকুল, শ্রম বিষয়ক  সম্পাদক কাজী মোস্তাক আহাম্মেদ শামীম, পৌর কমিশনার হেলাল উদ্দীন কবির।

উক্ত সভায় বক্তারা বলেন জাতীয় শ্রমিক লীগের ৫০তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। শ্রমজীবী মানুষের দাবি আদায়সহ অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে ১৯৬৯ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গঠিত হয় জাতীয় শ্রমিক লীগ।

এসময় আরো উপস্থিত ছিলেন কক্সাজার জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি শফিকুল আলম (কালু), গিয়াস উদ্দিন(কন্টাক্টর) সাংগঠনিক সম্পাদক শাহিনুল আলম,খোরশেদুল আলম,  খোরশেদুল হক, দপ্তর সম্পাদক এম উসমান গনি,প্রচারও প্রকাশনা সম্পাদক নেজাম উদ্দীন শাওন সহ জেলা শ্রমিক লীগের নেতৃবৃন্দ। 

সভায় বক্তব্য রাখেন ককসবাজার সদর উপজেলা শ্রমিক লীগের আহবায়ক এম ডি আব্দুল্লাহ,  এসময় উপস্থিত ছিলেন যুগ্ন আহবায়ক শহিদুল আলম বাবুল,মামুনুর রশিদ, সদস্য শাহাদাত হোসেন, সোহেল আহাংমদ, বিকাশ এবং কক্সবাজার জেলার শ্রমিক লীগের আওতাধীন প্রত্যেক উপজেলার সভাপতি সম্পাদক ও খুরুশকুল ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি নাছির উদ্দিন, সম্পাদক এনামুল হক চৌধুরী,  ভারুয়াখালী ইউনিয়নের সভাপতি মোঃসোহেল সম্পাদক জসিম উদ্দিন, চৌফলন্ডি ইউনিয়নের সভাপতি শফিউল আলম সবু, বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ  উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য