চট্টগ্রামে হালিশহর থানার অভিযানে চোরচক্রের তিন সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: চট্টগ্রামে হালিশহর থানার অভিযানে চোরচক্রের তিন সদস্য গ্রেফতার করা হয়, চুরির কাজে ব্যবহৃত সরঞ্জাম এবং চুরি হওয়া নগদ অর্থ উদ্ধার করে পুলিশ।

গত ০৭/০৫/২০২৪ খ্রি. আনুমানিক সন্ধ্যা ৬:২০ ঘটিকা থেকে রাত ০৯:৪০ ঘটিকার মধ্যে হালিশহর থানাধীন জে- ব্লক, ১ নং রোডের হুমায়ুন কবির বিল্ডিংয়ের নিচতলা থেকে বাদী তাহমিনা আক্তারের বাড়িতে গ্রিল কেটে ভিতরে প্রবেশ করে নগদ টাকা এবং বেশ কিছু স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায় চোরচক্রের সদস্যরা। ঘটনার পরে গৃহকর্ত্রী তাহমিনা আক্তার বাদী হয়ে হালিশহর থানায় একটি মামলা দায়ের করেন।
জানা যায় মামলা দায়েরের পরে সিএমপি পশ্চিম ডিভিশনের ডিসি নিহাদ আদনান তাইয়ান এর নির্দেশনায়, এডিসি স্পিনা রাণী প্রামাণিকের তত্ত্বাবধানে, এসি (ডবলমুরিরিং জোন) সব্যসাচী মজুমদারের নেতৃত্বে হালিশহর থানার একটি আভিযানিক টিম গঠিত হয়।

আভিযানিক টিম ০৯/০৫/২০২৪ খ্রি। দিবাগত ০০:৪০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় হালিশহর থানাধীন বসুন্ধরা আবাসিক এলাকায়।

ঘটনার সাথে জড়িত মোঃ জুয়েল (২৮) নামের একজনকে আটক করে হালিশহর থানা পুলিশ। এরপর বিভিন্ন সূত্র ধরে একই রাত ০৩:৩০ ঘটিকায় চট্টগ্রাম জেলার ভুজপুর থানা এলাকা থেকে আটক করা হয় অপর এক আসামি মোঃ রুবেল (৩২)-কে।

জানা যায় গ্রেফতারকৃত আসামিদের দেওয়া তথ্যের ভিত্তিতে কুমিল্লা জেলার চান্দিনা থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে হালিশহর থানার আভিযানিক দল। সেখান থেকে ০৯/০৫/২০২৪ খ্রি. সকাল ০৬:১৫ ঘটিকায় অপর এক আসামি মোঃ রাসেল (৩২)-কে আটক করা হয়। আসামিদের হেফাজত থেকে চুরির কাজে ব্যবহৃত ১টি সেলাই রেঞ্চ, ১টি প্লাইয়ার্স, ১টি স্ক্রু ড্রাইভার জব্দ করা হয়। একই সাথে আসামিদের হেফাজত হতে উদ্ধার করা হয় চুরি করা নগদ ১,০০,০০০ (এক লক্ষ) টাকা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ