আন্তর্জাতিক মানের শপিংজোন বিডি এখন চট্টগ্রামে


গাজী গোফরান, (চট্টগ্রাম) মহানগর:
আজ থেকে আন্তর্জাতিক মানের দেশীয় ব্রান্ড শপিংজোন বিডি যাত্রা শুরু করেছে বন্দর নগরী চট্টগ্রামে। শুক্রবার ১৮ই আগষ্ট চট্টগ্রামের বাণিজ্যিক এলাকা জি ই সি মোড়স্থ এরিয়েল লেজেন্ড এর নিচতলায় বিকাল ৩ টায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে এর শুভ উদ্ভোধন করা হয়।

ফিতা কাটার মধ্যে দিয়ে শপিংজোন বিডির শুভ উদ্ভোধন করেন শপিংজোন বিডির সিইও এবং বিশিষ্ট ব্যবসায়ী তানজিনা ইসলাম সর্মী'র পিতা বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ ইদ্রিস খান। পরে উৎসব মুখর পরিবেশে উপস্থিতি সকলকে নিয়ে শপিংজোন বিডির লগো সম্বলিত কেক কাটেন।

উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শপিংজোন বিডি’র ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী দেলোয়ার হোসেন রুবেল, শপিংজোন বিডির প্রতিষ্ঠাতা ও সিইও তানজিনা ইসিলাম সর্মী, নারী উদ্যোক্তা সামমিস এর সিইও শারমিন সাম্মী। ইবিডি বাজারের চেয়ারম্যান এয়াকুব বাদশা ও ডাইরেক্টর মোহাম্মদ উল্লাহ, সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ সালাউদ্দিন আজিজ কর্ণফুলী উপজেলা আওয়ামিলীগ এর সাধারণ সম্পাদক ও চরলক্ষ্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ সুলাইমান তালুকদার, আন্তর্জাতিক বিউটি এডভাইজার মাসুদ রানা ও আরও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শপিংজোন বিডির প্রতিষ্ঠাতা ও সিইও তানজিনা ইসিলাম সর্মী বলেন, চট্টগ্রাম ছাড়াও সারা দেশে আমাদের আরো ৪ টি শপিংজোন নিয়মিত ব্যবসা পরিচালনা করে আসছে। সুলভ মূল্যে মানুষের হাতের নাগালে নিত্যনতুন পোশাক পৌঁছে দেয়ার লক্ষ্যে আমরা চট্টগ্রামে প্রথম শপিংজোন বিডির যাত্রা শুরু করেছি। সবাই আমাদের শোরুমে আসবেন এবং আমাদের দেশীয় পণ্য কিনে আমাদেরকে উৎসাহিত করবেন বলে প্রত্যাশা রাখি।

শপিংজোন বিডিতে শাড়ী, থ্রি-পিস , গাউন ,বোরকা, হিজাব ,জেন্টস গেঞ্জি-প্যান্ট, পাঞ্জাবী ,শিশুদের সকল আইটেমসহ, কসমেটিকস, অনলাইন এবং অফলাইনে আমাদের এসকল পণ্য পাওয়া যাবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ