সিলেটে বন্যার্তদের মাঝে কক্সবাজার ছাত্রলীগ সভাপতি সাদ্দামের ত্রাণ সহায়তা।

 নিজস্ব প্রতিবেদকঃ

সিলেটে বন্যার্তদের জন্য কক্সবাজার জেলা ছাত্রলীগ সভাপতি এস এম সাদ্দাম হোসাইনের খাদ্য সহায়তা সিলেট জেলা ছাত্রলীগের কাছে হস্তান্তর করা হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়ের নির্দেশে ৫০০ পরিবারের জন্য খাদ্য সামগ্রী প্রস্তুত করে এস এম সাদ্দাম হোসাইন। মঙ্গলবার ভোরেই এস এম সাদ্দাম হোসাইন কক্সবাজার জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের সম্বন্বয়ে একটি ত্রাণ সম্বন্বয়ক টিম গঠন করে ছুঁটে যায় সিলেটের বন্যা কবলিত এলাকা হবিগঞ্জের উদ্দেশ্যে। এসময় কক্সবাজার জেলা ছাত্রলীগের ত্রাণ কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এমপি।


খাদ্য সহায়তা হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, কক্সবাজারের দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতা এস এম রিয়াদ হাসান, সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের সভাপতি- সাধারণ সম্পাদকদ্বয়, মৌলবীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক ,গাজীপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ,হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ,নরসিংদী জেলা ছাত্রলীগের বর্তমান ও সাবেক সভাপতি, রংপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সহ অন্যান্য জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ । সার্বিকভাবে সহযোগিতার জন্য হবিগঞ্জ জেলা ছাত্রলীগের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এস এম সাদ্দাম হোসাইন জানান, “সিলেটের ভয়াবহ বন্যা পুরো দেশবাসীকে কাঁদিয়েছে। আমরা বাংলাদেশ ছাত্রলীগ জাতির যেকোনো দূর্যোগে, সংগ্রামে ও সংকটে বেরিয়ে পড়ি। তাই ধারাবাহিকতায় কক্সবাজার জেলা ছাত্রলীগের পক্ষ থেকে পানিবন্দীদের জন্য খাদ্য সহায়তা সরবরাহ করি।" এবিষয়ে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাইজুর রহমান রবিন জানান, “সিলেটবাসীর জন্য সমুদ্রনগরী কক্সবাজার জেলা ছাত্রলীগের সমুদ্রসম ভালবাসা আমাদেরকে কৃতজ্ঞ করেছে। কক্সবাজারের যেকোনো সংকটে আমরা হবিগঞ্জ তথা পুরো সিলেট ছাত্রলীগ আগামীতে পাশে থাকব ইনশাল্লাহ।" প্রাথমিকভাবে মঙ্গলবার হবিগঞ্জের প্রত্যন্ত গ্রামে ৩০০ পরিবারের কাছে খাদ্য সামগ্রী পৌছানো হয়েছে। আগামীকাল আরো ২০০ জন পানিবন্দী পরিবারের মাঝে কক্সবাজার জেলা ছাত্রলীগের ত্রাণ পৌছাবে হবিগঞ্জ জেলা ছাত্রলীগ।


মূলত প্রত্যন্ত এবং যেসমস্ত গ্রামে একেবারেই কোনো প্রকার ত্রাণ সহায়তা এখনো পৌছেনি তাদেরকে শনাক্ত করে সুসম বন্টন করার উদ্দেশ্যে হবিগঞ্জ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয় বলে জানান কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোসাইন। সিলেটবাসীর পাশে দাঁড়াতে দেশব্যাপী ছাত্রলীগের মানবিকতাকে ইতিবাচক সাড়া জাগাবে বলে ধারণা সচেতনমহলের।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ