নীলফামারীতে প্রায় ৩ কোটি টাকার ইয়াবা সহ গাড়ি চালক আটক


বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারী বড় বাজার ট্রাফিক মোড়ে একটি মাইক্রোবাসে তল্লাশী চালিয়ে ইয়াবার বড় একটি চালান উদ্ধার করেছে এন্ট্রি ট্রেরিজম ইউনিট। এটি নীলফামারী জেলায় সবচেয়ে বড় ইয়াবার চালান। এতে সহায়তা করে নীলফামারী থানা পুলিশ। 

শুক্রবার রাত নয়টার দিকে শহরের বড় বাজার ট্রাফিক মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে মোবাইল ট্রাকিং এর মাধ্যমে এই অভিযান চালানো হয়। অভিযানে মাইক্রোবাসের গ্যাসের সিলিন্ডারের ভিতর থেকে ১৯ হাজার ৩৫ পিস ইয়াবা উদ্ধার করে। ঢাকা মেট্রো-ঘ- ১৩-০৯৩৩ মাইক্রোবাসটি সিলেট থেকে আসছিলো। এ সময় মাইক্রোচালক ইমরান হোসেনকে আটক করা হয়। আটককৃত গাড়ি চালক জানান নীলফামারী বড় বাজারেই গাড়িটি হাত বদল হওয়ার কথা ছিল এর আগেও সে চারবার ইয়াবার চালান নিয়ে আসে নীলফামারীতে। 

২ লক্ষ টাকার বিনিময়ে চালানটি নীলফামারী আসে। নীলফামারী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ জানান এন্ট্রি ট্রেরিজম ইউনিট এই অভিযান পরিচালনা করে। আটক ড্রাইভারকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাদি এস.আই মিজানুর রহমান এট্রি ট্রেরিজম ইউনিট ঢাকা। 

ইয়াবার এই চালান কোথা থেকে ও কার কাছে এসেছে তা প্রশাসনের বিভিন্ন গোয়েন্দা সংস্থা তদন্ত করছে। তবে খুব তারাতারি এদের মূল হোতাদের খুজে বেড় করে আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছে এট্রি ট্রেরিজম ইউনিট। উদ্ধারকৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ৩ কোটি টাকা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ