জনপ্রিয়তার শীর্ষে যোগ্য প্রার্থী লুৎফা তাহেরা


আব্দুল আলীম নোবেল:
কক্সবাজার সদর উপজেলার পিএমখালী  ইউনিয়নের ৪,৫,৬ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে অবস্থান করছেন যোগ্য প্রার্থী লুৎফা তাহেরা। ইতোমধ্যে তিনি স্থানীয় ভোটারদের কাছে  সরাসরি যোগাযোগ করে ভোট ও দোয়া চেয়েছেন বলে জানাগেছে। এদিকে তাহার মনোনয়ন পত্র বৈধতা পাওয়ায়, তিনি জয়ের জন্য  আরো আশাবাদী। আগামী ২৭ তারিখ প্রতীক বরাদ্দের পর পরই ভোটের লাড়াইয়ে জয়ের জন্য কুমোর বেঁধে নামার ঘোষণা দেন তিনি। 

তাহার পরিবার আওয়ামী লীগের মূল ধারার রাজনীতির সাথেও যুক্ত থাকলেও এলাকায়  দলমত নির্বিশেষে সকল মানুষের কাছে তিনি এখন পছন্দের প্রার্থী লুৎফা তাহেরা। 

দীর্ঘ দিন লুৎফার পরিবার ইউনিয়নের সর্বস্তরের জনগণের পাশে থেকে সেবায় নিয়োজিত ছিলেন, আসন্ন পিএমখালী  ইউনিয়ন পরিষদের ৪,৫,৬ নং ওয়ার্ড থেকে সংরক্ষিত নারী ইউপি সদস্য পদে  নির্বাচনে বিপুল ভোটে নির্বিচিত হতে প্রত্যাশী তিনি। এতেই লুৎফা তাহেরা ও তাহার ছোট ভাই তরুণ ছাত্রলীগ নেতা আবছার সকলের সহযোগিতা কামনা করছেন। 

পিএমখালী বাংলা বাজার এলাকার দানবীর ও সুশীল সমাজের পরিচিত মুখ মরহুম হাজী আব্দুল খালেকের ছেলে মরহুম সাহাব উদ্দিনের এর সুযোগ্য বড় মেয়ে লুৎফা তাহেরা বাপ দাদার মতই জনকল্যাণের পথ ধরেই নিজ ইউনিয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। এলাকার জনসাধারণের যেকোনো ছোট-বড় সমস্যায় দ্রুত ছুটে গিয়ে সমাধান করা সহ ইউনিয়নের নানা উন্নয়ন কর্মকান্ডে জড়িত থাকেন তরুণ এই ইউপি সদস্য(সংরক্ষিত) পদপ্রার্থী লুৎফা তাহেরা। 

এদিকে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে ইতিমধ্যে ব্যানার, ফেস্টুন, পোস্টারিং করা সহ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও অত্র ইউনিয়নের ৪,৫, ৬ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য প্রার্থী হিসেবে তার সরব ভূমিকা বিদ্যমান। এলাকার বিভিন্ন হাট-বাজার ও চায়ের দোকানে তাকে নিয়ে চলছে সর্বত্র আলোচনা এবং জনসাধারণের মধ্যে তাকে নিয়ে রয়েছে নানা জল্পনা-কল্পনা। এলাকার বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ নিজ থেকেই লুৎফা তাহেরার পক্ষে প্রচারণা সহ দোয়া চেয়ে জনসাধারণের দারপ্রান্তে যাচ্ছেন। 

“লুৎফা তাহেরাকে ৪,৫,৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে দেখতে চাই” এই কথা এখন স্থানীয় জনগণের মুখে মুখে সর্বত্র প্রচলিত। করোনা মহামারীর সময়ে দরিদ্র-অসহায় পরিবারকে খাদ্য সহায়তা দিয়েও ব্যাপক ভালবাসা পেয়েছেন তাহেরার পরিবার  এবং এলাকার মধ্যমনি হয়ে উঠেছেন লুৎফা তাহেরা।   

লুৎফা তাহেরা  বলেন, আমি আমার বাবার মতো জনকল্যানের কাজ করে যাচ্ছি এবং সবসময় যেকোনো অবস্থায় আমার ইউনিয়নের অত্র ৪,৫,৬ নং ওয়ার্ডের মানুষের  পাশে আছি। আমি নির্বাচিত হলে আমার ইউনিয়নে বেকার সমস্যা সমাধান, নারী নির্যাতন, সন্ত্রাস দূরীকরণ, বালাবিবাহ বন্ধ সহ নানা সামাজিক কাজে সর্বদা সচেষ্ট থাকবো ইনশাআল্লাহ।  

অত্র ওয়ার্ডের ভোটার ও এলাকাবাসীর  পূর্ণ সমর্থনে আমি এগিয়ে যাচ্ছি, আমার জন্য আপনারা দোয়া করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ