নীলফামারীতে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন


নীলফামারী প্রতিনিধিঃ

মুক্তিযোদ্ধাদের জন্য নীলফামারী সদর ও সৈয়দপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দুই উপজেলার দুটি মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করেন, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাড. আ.ক.ম মোজাম্মেল হক এমপি। 

উদ্বোধন শেষে জেলা প্রশাসনের আয়োজনে নীলফামারী মশিউর রহমান ডিগ্রী কলেজ মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধের চেতনা নতুন প্রজন্মকে জাগ্রত করতে হবে। মন্ত্রী আরো বলেন, দেশ স্বাধীনের ৫০ বছর, কিন্তু আওয়ামীলীগ ক্ষমতায় ২১ বছর ছিলো। দেশ যেভাবে এগুচ্ছে, এই ২১ বছরের উন্নয়নের চিত্র দেখলে বোঝা যায়। আওয়ামীলীগ সরকারেই পারে দেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিতে। মন্ত্রী বলেন, এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। 

আলোচনা সভায় জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নুর এমপি। এছাড়াও বিশেষ অতিথি ছিলেন, সংরক্ষিত মহিলা এমপি রাবেয়া আলিম, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী অফির্সার জেসমিন নাহার ও উপজেলা ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তীসহ মুক্তিযোদ্ধারা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ