সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান খান নাদিমকে দল থেকে বহিস্কার


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

সংগঠন বহির্ভূত কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে থাকার অভিযোগে সৈয়দপুর পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান খান নাদিমকে দল থেকে বহিস্কার করা হয়েছে। গতকাল সোমবার রাতে সংগঠনের কেন্দ্রীয় কমিটির নির্দেশে নীলফামারী জেলা কমিটির সভাপতি মো. কামরুজ্জামান কামরুল ও সাধারণ সম্পাদক দীপক চন্দ্র চক্রবর্তীর যৌথ স্বাক্ষরে  নাদিমকে বহিস্কার করা হয়।   পরে তাঁকে বহিস্কারের বিষয়টি কেন্দ্রীয় নেতৃবৃন্দকে অবহিত করা হয়। 

এদিকে পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমরান খান নাদিমকে বহিস্কারের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক আলোচনা শুরু হয়। এনিয়ে কেন্দ্রীয়সহ জেলা কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানানো হয়েছে সর্বমহল থেকে। উল্লেখ,

গতকাল সোমবার সকালে   সৈয়দপুর পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. ইমরান খান নাদিমকে (৩০) ১৭০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে নীলফামারী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানিক দল। ওইদিন শহরের বাঁশবাড়ী এলাকার বাসা থেকে তাকে গ্রেফতার করে দলটির সদস্যরা। এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ভারপ্রাপ্ত) মো. আশরাফুল হক বাদি হয়ে নাদিমের  বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি মামলা করেন। বিকেলে থানা পুলিশ আসামি নাদিমকে আদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে প্রেরণ করে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ