বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে পঞ্চগড় স্বাস্থ্য বিভাগে রাকাব এর চিকিৎসা সহায়তা


মোঃ কামরুল ইসলাম কামু , পঞ্চগড়ঃ
 

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে পঞ্চগড় স্বাস্থ্য বিভাগকে জরুরি চিকিৎসা সহায়তার অংশ হিসেবে পাঁচটি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করেছে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক রাকাব। সোমবার রাতে জেলা প্রশাসক কার্যালয়ে পঞ্চগড় সিভিল সার্জন ডা. ফজলুর রহমানের কাছে এই চিকিৎসাসেবা সামগ্রী হস্তান্তর করা হয়।

জেলা প্রশাসক মো. জহুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনার ও রাকাব এর পরিচালনা পর্ষদের সদস্য (পরিচালক) মো. আবদুল ওয়াহাব মিঞা প্রধান অতিথি এবং রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল হোসেন বিশেষ অতিথি ছিলেন। অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আব্দুল আলীম খান ওয়ারেশী, রাকাবের জেনারেল ম্যানেজার মো. বাবর আলী ও পঞ্চগড় আঞ্চলিক ব্যবস্থাপক জিয়াউদ্দীন আকবর, পঞ্চগড় শাখার ব্যবস্থাপক সফিউল হক উপস্থিত ছিলেন।

বিভাগীয় কমিশনার মো. আবদুল ওয়াহাব মিঞা বলেন, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক উত্তরাঞ্চলের কৃষি উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। কৃষক ছাড়াও ক্ষুদ্র উদ্যোক্তাদের মূলধন যোগানোর সহায়তা করে এই ব্যাংকটি দেশব্যাপি সাড়া ফেলেছে। ব্যাংকটি ডিজিটালাইজড হওয়ায় এখন প্রতিটি শাখা থেকে গ্রাহকরা অন্য শাখার সেবা গ্রহণ করতে পারছেন। বর্তমানে রাকাব এলসি ছাড়া সকল ধরণের ব্যাংকিং সেবা পরিচালনা করছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ