জলঢাকায় বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত


মো. শাহজাহান কবির (লেলিন), বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারীর জলঢাকায় বাঙ্গালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 

রোববার সকালে দিনটি পালনে জাতীয় পতাকা অর্ধনমিত ও কালোব্যাচ ধারণের মধ্যদিয়ে শোক দিবসের কর্মসূচির সূচনা করে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, পৌরসভা, আওয়ামীলীগ ও তার  সহযোগী সংগঠন এবং ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন গুলো পৃথক পৃথকভাবে শোক র‌্যালী নিয়ে বঙ্গবন্ধু চত্বরে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন করেন। শেষে নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নীলফামারী- ৩ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রানা মোহাম্মদ সোহেল, সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান, উপজেলা সহকারী কমিশনার ভুমি সিফাত মোঃ ইশতিয়াক ভুঁইয়া, থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির, পৌরসভার মেয়র

ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা চঞ্চল কুমার ভৌমিক প্রমুখ। পরে এউপলক্ষে আলোচনা সভা, প্রামাণ্যচিত্র প্রদর্শনী, দোয়া ও মিলাদ মাহফিলসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ