দুর্বৃত্তদের হামলায় জলঢাকা উপজেলা চেয়ারম্যান আহত


আব্দুল মালেক, বিশেষ প্রতিনিধিঃ

নীলফামারী জলঢাকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর'র উপর হামলা করেছে দূর্বৃৃত্ত্বরা। সোমবার (৩ মে) দুপুরে উপজেলা খুটামারা হরিশচন্দ্র পাঠ বহুমুখী স্কুল এন্ড কলেজে এ ঘটনা ঘটে। ঘটনা সুত্রে জানা যায় নীলফামারী ৩ আসনের সংসদ সদস্য মেজর (অবঃ) রানা মোহাম্মাদ সোহেল, উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, ইউএনও মাহবুব হাসান, অতিরিক্ত পুলিশ সুপার মুক্তারুজ্জামান, ওসি মোস্তাফিজুর রহমান, পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, আ’লীগ সাধারণ সম্পাদক সহীদ হোসেন রুবেল, জাতীয় পার্টির সদস্য সচিব অধ্যাপক মমিনুল ইসলাম মঞ্জু, খুটামারা ইউপি চেয়ারম্যান আবু সাঈদ শামীম এর উপস্থিতিতে মতবিনিময় সভায় এ্যাডহক কমিটির সভাপতির নাম ঘোষণা করা হয়। 

এনিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। উত্তেজনার একপর্যায়ে দু পক্ষের মধ্যে হাতাহাতি হলে এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর বিষয়টি সমঝোতা করে দিতে চাইলে তাঁরা অমান্য করে এবং চেয়ারম্যানের উপরে হামলা চলায়। এতে চেয়ারম্যান গুরুত্বর আহত হন। এসময় থানা পুলিশের সহযোগিতায় উপজেলা চেয়ারম্যানকে উদ্ধার করে এবং দু জন হামলাকারীকে ঘটনাস্থল থেকে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

আটককৃতরা হলেন, হরিসচন্দ্রপাঠ ছলিপাড়া এলাকার প্রয়াত কাল্টু মামুদের পুত্র আনিছুর রহমান (৩৫) অপরজন হলেন প্রয়াত ঝর মামুদের পুত্র লোকমান হোসেন (৫০)। গুরুত্বর আহত উপজেলা চেয়ারম্যাকে জলঢাকা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

এ বিষয়ে অফিসার ইনচার্জ মোস্তাাফিজুর রহমান বলেন, আমরা দুই জন হামলাকারীকে আটক করেছি কিন্তু এখন পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ