সৈয়দপুরে এক হাজার পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া ঈদ উপহার বিতরণ


মিজানুর রহমান মিলন সৈয়দপুরঃ

মানবতার মা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পাঠানো সৈয়দপুরে এক হাজার অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার পৃথক দুটি অনুষ্ঠানে শহরের রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ওইসব ঈদের উপহার বিতরণ করা হয়। 

সাবেক মন্ত্রী আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের সৌজন্যে বিকেলে রামকৃষ্ণ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে পাঁচশত পরিবারের মাঝে বিতরণ করা হয় ঈদের উপহার। এরআগে শহরের নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরীর পক্ষ থেকে একই সংখ্যক পরিবারের মাঝে দেয়া হয় ঈদ উপহার। 

বাংলাদেশ আওয়ামী যুবলীগ  সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক দিলনেওয়াজ খানের আয়োজনে দুটি অনুষ্ঠানে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে  প্রধানমন্ত্রীর দেয়া উপহার সামগ্রী বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। 

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র রাফিকা আকতার জাহান বেবি, উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, পৌর কাউন্সিলর ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের  সাধারন সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েলসহ আওয়ামীলীগ,যুবলীগ, ছাত্রলীগসহ অন্যান্য নেতৃবৃন্দ। বিতরন করা এসব উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল আটা, পোলাও চাল,সেমাই,চিনি,দুধ পাউডার আলু ইত্যাদি।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ