রাজারহাটে আগুনে পুড়লো সেকেন্দার আলীর ছেলের ভবিষ্যৎ


রাশেদ স্টাফ রিপোর্টার কুড়িগ্রামঃ

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপজেলার কৈলাশকুটি গ্রামের সেকেন্দার আলীর বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে পুরে ছাই হয়ে যার তার ছেলের শিক্ষাজীবনের মুল সনদপত্র। এ ছাড়াও আগুন লেগে ৩টি গরু ১টি ছাগল ও সেকেন্দার আলীর জমানো ১ লক্ষ টাকা সহ বসত বাড়ির আসবাবপত্র । 

রাজারহাট  ইউপির ৭ নং ওয়ার্ড এর  সদস্য মোকছেদ আলী বলেন- গতরাত আনুমানিক  রাত ১১টা ৩০ মিনিটে  সেকেন্দার আলীর বাড়িতে আগুন দেখতে পাই,প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে কয়েলের আগুন থেকে এ ভয়াবহ অগ্নিকান্ডের সূত্রপাত।  বসত বাড়িতে পাটখড়ি থাকার কারনে পাশের ঘরগুলোতে আগুনের তিব্রতা  দ্রুত চারিদিকে ছরিয়ে পড়ে। 

পরে রাজারহাট ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটন্স্হলে এসে আগুন নিয়ন্ত্রনে আনে তিনি আরো বলেন এলাকাবাসীর সহযোগীতায় আগুন অনেকটাই নিয়ন্ত্রনের আনার চেষ্টা করা হয় । কোন কিছু বুঝে ওঠার আগেই  সেকেন্দার আলীর ছেলের সনদপত্র সহ  পুলিশের  যোগদানের জন্য সকল প্রস্তুতিমূল  কাগজপত্র সহ ৪টি ঘর, ৩টি গরু ১টি ছাগল ও জমাকৃত  একলক্ষ টাকা সহ বাড়ির আসবাবপত্র পুরে ছাই হয়ে যায়। ক্ষতিগ্রস্হ সেকেন্দার আলী বলেন- আমার  ছেলের সনদপত্র সহ  সব কিছু পুড়ে ছাই হয়ে গেল, আমি এখন নিঃস্ব হয়ে গেলাম। 

উপজেলা নির্বাহী অফিসার নূরে তাসনীম বলেন- ক্ষতিগ্রস্হ পরিবারকে পূনর্বাসনের জন্য ২ বান্ডিল টিন ৬ হাজার টাকা প্রদান করা হয়েছে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য