সড়ক দুর্ঘটনায় ডোমারের ২ কৃষি শ্রমিকের মৃত্যু, আহত-৬


রতন কুমার রায়-স্টাফ রিপোর্টার:
 

নীলফামারীর ডোমার উপজেলা হতে মাইক্রোবাস যোগে ১২জন কৃষি শ্রমিক নওগা জেলার আত্রাই যাওয়ার পথে জয়পুরহাট-হিলি সড়কের জিয়ার মোড় এলাকায় সড়ক দূর্ঘটনার কবলে পড়ে ঘটনাস্থলে একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়। এবং গুরুতর আহত হয়ে ছয়জন পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিক্যাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

দূর্ঘটনায় মৃত্যুবরণকারীরা হলেন উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ময়দান পাড়ার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম(৪৬) ও আব্দুল খালেকের ছেলে নুর বখশ(৫৫)। আহতরা হলেন, একই এলাকার নুর হোসেনের ছেলে(মাইক্রো ড্রাইভার) সুরুজ্জামান, আবু কাশেমের ছেলে নুরু হক,আমির উদ্দিনের ছেলে রফিকুল,আব্দুল হকের ছেলে জিয়াউল, মনির উদ্দিনের ছেলে দুলাল ও ড্রাইভারের সহযোগী নয়ন ইসলাম। প্রসঙ্গত: মঙ্গলবার(২০ এপ্রিল) দুপুরে ডোমার হতে আত্রাই যাওয়ার পথে সন্ধ্যায়  জয়পুরহাট-হিলি সড়কের জিয়ার মোড় এলাকায় ট্রাক মাইক্রো মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে। 

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন নিহত একজনের লাশ দাফন করা হয়েছে। অপরজনের লাশ নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম জানান, খবর পেয়ে বুধবার নিহত ও আহতদের বাড়ীতে গিয়ে পরিবারের সাথে কথা বলা হয়েছে। উর্দ্ধতন কতৃপক্ষের সাথে আলোচনা করে নিহত ও আহতদের পরিবারে সহযোগীতা করা হবে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য