নীলফামারী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সৈয়দপুরে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ

নীলফামারী জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সৈয়দপুরে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের ক্রীড়া পরিদপ্তরের ২০২০-২০২১ বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে ওই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে উপজেলার সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়, আল-ফারুক একাডেমি, বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়, বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়, লক্ষণপুর স্কুল এন্ড কলেজ ও সৈয়দপুর ইন্টারন্যাশনাল স্কুল দলসহ পাঁচ কাবাডি দল অংশ নেয়। 

প্রতিযোগিতায় সৈয়দপুর আল-ফারুকএকাডেমি চ্যাম্পিয়ন এবং বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয় কাবাডি দল রানার্স আপ হওয়ার গৌরব অর্জন করেছে। উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আব্দুস সালাম মন্ডল, সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. গোলাম মোস্তফা,বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আজিজুল বারী বসুনিয়া ও আল-ফারুক একাডেমির সহকারি শিক্ষক (শারীরিক শিক্ষা) মো. আবু মোতালেব প্রতিযোগিতাটি পরিচালনা করেন। 

স্কোর বোর্ডে ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মো. মিরাজুল ইসলাম। প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের  খেলোয়াড়দের মধ্যে ট্রফি ও মেডেল বিতরণ করা  হয়েছে। ট্রফি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান। সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে ট্রফি বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বলেন নীলফামারী জেলা ক্রীড়া অফিসার মো. আবুল হাসেম। অনুষ্ঠানে উপজেলার বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য