৭ এপ্রিল নির্বাচন নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত


মিজানুর রহমান মিলন, সৈয়দপুরঃ 

নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন আগামি ৭ এপ্রিল নির্ধারণ করা হয়েছে । আজ বুধবার সংগঠনের ত্রি-বার্ষিক সাধারণ সভায় ওই সিদ্ধান্ত গৃহীত হয়। সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন সংগঠনের প্রধান কার্যালয় পরিচালিত হলি চাইল্ড স্কুল মাঠে ওই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য বলেন নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভা মেয়র দেওয়ান কামাল আহমেদ, বিশেষ অতিথির বক্তব্য বলেন সৈয়দপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, সৈয়দপুর পৌরসভার নব নির্বাচিত মেয়র রাফিকা আকতার জাহান বেবী, নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি মো. শাহ্ নওয়াজ হোসেন শানু, সাধারন সম্পাদক মো.মোজাম্মেল হক, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন, সৈয়দপুর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম বাবু, আওয়ামীলীগ নেতা প্রকৌশলী এ কে এম রাশেদুজ্জামান রাশেদ ।

সংগঠনের কার্যকরী সভাপতি মো. হারুন-অর-রশিদের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য বলেন  বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন রংপুর বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক মো. আব্দুল মজিদ। সভায় অন্যদের মধ্যে বক্তব্য বলেন নীলফামারী জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি দেওয়ান মুজিবুদ্দৌল্লা জকি, সাধারণ সম্পাদক মো. আলতাফ হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. মমতাজ আলী, শ্রমিক নেতা দেলোয়ার হোসেন বাবলু, ও মোহাম্মদ আলী প্রমূখ। সভাটি উপস্থাপনা করেন সংগঠনের দপ্তর সম্পাদক মো. এফাজ উদ্দিন সরকার।

অনুষ্ঠানে সকল বক্তা সংগঠনের সভাপতি প্রয়াত আকতার হোসেন বাদলের রুহের মাগফিরাত কামনা করে তার নেতৃত্বে সাংগঠনিক কর্মকান্ড পরিচালনায় গুরুত্বপূর্ণ অবদানের কথা তুলে ধরেন। সভায় সংগঠনের যাবতীয় আয় ব্যয়ের বিবরণী তুলে ধরা হয়। পরে সকলের সম্মতিতে আগামি ৭ এপ্রিল সংগঠনের ত্রি-বার্ষিক নির্বাচনের দিন নির্ধারণ করা হয়। সকাল থেকে শুরু হওয়া ওই অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি,সাংবাদিক ও সংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে সাধারণ সভার প্রধান ও বিশেষ অতিথিবৃন্দ জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করেন। পরে শান্তির প্রতিক পায়রা উড়িয়ে সাধারণ সভার শুভ উদ্বোধন করেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য