কিশোরগঞ্জে আন্তর্জাতিক নারী দিবসে পিছিয়ে পড়া নারীদের এগিয়ে আসার আহবান


খাদেমুল মোরসালিন শাকীর, নীলফামারী  প্রতিনিধিঃ
 

নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার সকালে উপজেলা পরিষদ হল রুমে উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছাম্মৎ সাবিকুন্নাহারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক শাহ্ মোঃ আবুল কালাম বারী পাইলট। 

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম,উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকির হোসেন বাবুল,উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা আব্দুল খালেক,উপজেলা পরিষদ’র মহিলা ভাইস চেয়ারম্যান শাপলা বেগম,ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ কিশোরগঞ্জ এপি ম্যানেজার পিকিং চাম্বু গং,ল্যাম্ব ইন্টারন্যাশনাল বাংলাদেশ ‘শো’ প্রকল্পের উপজেলা কো-অর্ডিনেটর নজরুল ইসলামসহ সাংবাদিকবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার রোকসানা বেগম বলেন,কিশোরগঞ্জ উপজেলা শিক্ষার দিক থেকে অনেকটা এগিয়ে থাকলেও সমাজ উন্নয়নে ও কর্ম দক্ষতায় নিজেকে আড়াল করে রাখে। তিনি নিজের উদাহরণ টেনে বলেন,আমি একজন নারী হয়ে কিশোরগঞ্জ উপজেলায় দায়িত্ব পালন করছি পুরুষদের সাথে। নারী হয়ে জেলায় বিভিন্ন মিটিংয়ে অংশ নিয়ে গভীর রাত পর্যন্ত কাজ শেষ করে বাসায় ফিরছি। আমি নারী যেমন সমাজে নিজেকে প্রতিষ্ঠিত করতে কাজ করছি সেখানে কিশোরগঞ্জ উপজেলার নারীরা কেন পিছিয়ে থাকবে। তিনি নারীদেরকে দেশ ও সমাজ উন্নয়নে অগ্রণী ভূমিকা রাখতে সকলকে একসাথে কাজ করার আহবান জানান।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্য